ভিডিও

সবাইকে ঐক্যবদ্ধ থেকে বিএনপি-জামায়াতকে প্রতিহত করতে হবে : মন্ত্রী

প্রকাশিত: আগস্ট ০৪, ২০২৪, ১১:১৯ রাত
আপডেট: আগস্ট ০৪, ২০২৪, ১১:১৯ রাত
আমাদেরকে ফলো করুন

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি : খাদ্যমন্ত্রী ও নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাধন চন্দ্র মজুমদার বলেছেন, সবাইকে ঐক্যবদ্ধ থেকে ৭১’র পরাজিত শক্তি বিএনপি-জামায়াতকে প্রতিহত করতে হবে। কোটা আন্দোলনের নামে এই ৭১’র প্রেত্মাতা দেশকে ধ্বংস করার কাজে লিপ্ত হয়েছে। অতীতের সকল ভেদাভেদ ভুলে দলকে রক্ষা করতে, দেশকে রক্ষা করতে আবারও ৭১’র মত ঐক্যবদ্ধ হয়ে এই অপশক্তিকে রুখতে হবে।

আজ রোববার (৪ আগস্ট) আওয়ামী লীগের উদ্যোগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের প্রস্তুতিমূলক সভা ও বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপি-জামায়াতের রাগ আওয়ামী লীগের ওপর না, আওয়ামী লীগের নেতা-কর্মীদের ওপর না, তাদের রাগ দেশের ওপর, দেশের জাতীয় সম্পদের ওপর। যাতে বাংলাদেশকে একটি অকার্যকর রাষ্ট্রে পরিণত করতে পারে।

নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ আবুল কালাম আজাদের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নওগাঁ জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আলহাজ আবেদ হোসেন মিলন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বাবু ঈশ্বর চন্দ্র বর্মন, সহ-সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরিদ আহমেদ, উপজেলা যুবলীগের সভাপতি ও রসুলপুর ইউনিয়ন চেয়ারম্যান মোতালেব হোসেন বাবর, নিয়ামতপুর সদর আওয়ামী লীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ বজলুর রহমান নঈম প্রমুখ।

আলোচনা সভার পূর্বে গতকাল শনিবার নওগাঁয় জেলা আওয়ামী লীগের কার্যালয়ে হামলার প্রতিবাদে নিয়ামতপুর উপজেলা সদরে বিক্ষোভ মিছিল বের করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS