ভিডিও

  বৃষ্টি উপেক্ষা করে সিরাজগঞ্জে আনন্দ মিছিল

প্রকাশিত: আগস্ট ০৫, ২০২৪, ০৭:২৭ বিকাল
আপডেট: আগস্ট ০৫, ২০২৪, ০৭:২৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করে দেশ ছেড়েছেন শেখ হাসিনা। এ খবরে বৃষ্টি উপেক্ষা করে পথে পথে জনস্রোত নিয়ে আনন্দ মিছিল উদযাপন করছেন সিরাজগঞ্জের ছাত্র-জনতা।

সোমবার (৫ আগস্ট) বিকেল ৫টায় সিরাজগঞ্জ পৌর শহরের বাজার স্টেশন এলাকায় এ আনন্দ মিছিলে অংশ নিতে সর্বস্তরের মানুষ যোগ দেন।

শহরের বিভিন্ন অলিগলি থেকে মিছিল বের হয়। কেউ হেঁটে, কেউ মোটরসাইকেল ও গাড়িতে করে এসে মিছিলে অংশ নেন। পরে শহরের মুজিব সড়ক ও এসএস রোড প্রদক্ষিণ করেন তারা। মিছিলে শিক্ষার্থী, চাকরিজীবী, বিএনপি-জামায়াতে ইসলামীর নেতাকর্মী, শিশু, নারী, বয়োবৃদ্ধ সব বয়সীদের অংশ নিতে দেখা গেছে।

এর আগে বিভিন্ন স্থান থেকে আসা খণ্ড খণ্ড মিছিলগুলো বাজার স্টেশন এলাকায় জড়ো হয়। অল্প সময়ের মধ্যে জনতার স্রোত দেখা গেছে। এসময় বাজার স্টেশন এলাকার কেন্দ্রীয় শহীদ মিনারের কাছে গিয়ে অনেকেই ‘স্বাধীন স্বাধীন’ স্লোগান দেন। শিক্ষার্থী থেকে শুরু করে শ্রমজীবীসহ সর্বস্তরের মানুষ এ স্লোগান দিতে থাকেন।

শহরের বাজার স্টেশন এলাকায় সেনাবাহিনীর কয়েকটি গাড়ি যাওয়ার সময় সেনাবাহিনীর সদস্যদের সঙ্গে ছাত্রদের হাত মিলাতেও দেখা গেছে।

 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS