ভিডিও

রংপুরের তারাগঞ্জে ছিনতাইকারীর অস্ত্রের কোপে কাঠমিস্ত্রি আহত

প্রকাশিত: আগস্ট ১১, ২০২৪, ০৭:৫৬ বিকাল
আপডেট: আগস্ট ১১, ২০২৪, ০৭:৫৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধি : রংপুরের তারাগঞ্জে তিন ছিনতাইকারীর অস্ত্রের কোপে মোজাফ্ফর হোসেন নামে এক কাঠমিস্ত্রি আহত হয়েছে। গত শুক্রবার রাত ৮টায় উপজেলার বেলতলি মেডিকেল মোড় এলাকায় ঘটনাটি ঘটে। এ ঘটনায় ৩ ছিনতাইকারীকে আটক করে সেনাবাহিনী ও পুলিশের হাতে তুলে দেন।

আটককৃতরা হলো- উপজেলার বেলতলি কুর্শা ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের দুলাল হোসেনের ছেলে রহমত হোসেন (২৮), মোখলেছারের ছেলে জিম বাবু (২৭) ও একই এলাকার সোহেল হোসেন (২৬)। স্থানীয়রা জানায়, গত শুক্রবার উপজেলার কুর্শা পলাশবাড়ি গ্রামের কাঠমিস্ত্রী মোজাফ্ফর হোসেন বেলতলি মেডিকেল মোড় বাজার থেকে বাড়ি ফেরার পথে ছিনতাইকারীরা তার পথ রোধ করে ঘনিরামপুর বেলতলি মাদ্রাসার ভিতরে নিয়ে যায়।

পরে তার কাছে থাকা ৬ হাজার টাকা ও মোবাইল ফোন কেড়ে নিতে চাইলে তাদের মধ্যে ধস্তাধস্তি হয়। একপর্যায়ে ছিনতাইকারীরা মোজাফ্ফর হোসেনের চোখে ও পায়ে ধারালো অস্ত্র দিয়ে যখম করলে তার চিৎকারে লোকজন ছুটে গিয়ে ৩ ছিনতাইকারীকে আটক করে একটি দোকানের মধ্যে তালাবদ্ধ করে রেখে সেনা ক্যাম্পে যোগাযোগ করেন।

পরে রাত সাড়ে ১১টার সময় সেনাবাহিনী ও তারাগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছিনতাইকারীদের থানায় নিয়ে আসেন। তারাগঞ্জ থানার ওসি ছিদ্দিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS