ভিডিও

নওগাঁর মান্দায় ট্রাকচাপায় ভ্যানচালক নিহত

প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৪, ০৭:০৬ বিকাল
আপডেট: আগস্ট ১৮, ২০২৪, ০৭:০৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

মান্দা (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর মান্দায় ট্রাকের চাপায় চার্জারভ্যানের চালক নিহত হয়েছেন। আজ রোববার (১৮ আগস্ট) দুপুরে নওগাঁ-রাজশাহী মহাসড়কের হাজী গোবিন্দপুর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় চার্জারভ্যানের দুই যাত্রী আহত হন। নিহত ভ্যানচালকের নাম ফরজান আলী (৭০)।

তিনি উপজেলার ভারশোঁ ইউনিয়নের কালিসফা গ্রামের বাসিন্দা। দুর্ঘটনায় আহতরা হলেন- কালিসফা গ্রামের রফিকুল ইসলাম (৪৫) ও নওগাঁর মহাদেবপুর উপজেলার খুদকালমা গ্রামের আব্দুল জলিল (৪০)। তাদের উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কুসুম্বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নওফেল আলী মণ্ডল জানান, নিহত ফরজান আলী চার্জারভ্যানে দু’জন যাত্রী নিয়ে ফেরিঘাটের দিকে যাচ্ছিল। পথে হাজী গোবিন্দপুর মোড় এলাকায় নওগাঁগামী একটি ট্রাক ওভারটেক করতে গিয়ে ভ্যানটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানচালক ফরজান আলী নিহত হন।

বিষয়টি নিশ্চিত করে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, দুর্ঘটনার পর নিহত ভ্যানচালক ফরজান আলী মরদেহ উদ্ধার করে হেফাজতে নেওয়া হয়। অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS