ভিডিও

টানা বর্ষণে রাঙ্গামাটিতে ২১টি স্থানে পাহাড়ধস

প্রকাশিত: আগস্ট ২২, ২০২৪, ০৩:৫৬ দুপুর
আপডেট: আগস্ট ২২, ২০২৪, ০৩:৫৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  কয়েক দিনের টানা বর্ষণ ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে রাঙ্গামাটির ২১টি স্থানে পাহাড়ধসের ঘটনা ঘটেছে। বর্ষণে প্লাবিত হওয়ায় কয়েকটি স্থানে যান চলাচল বন্ধ রয়েছে। তবে এতে কোনও প্রাণহানির ঘটনা ঘটেনি।

বৃহস্পতিবার (২২ আগস্ট) সকালে পাহাড়ধসের ঘটনা ঘটে। রাঙামাটি সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সবুজ চাকমা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রাঙামাটি-চট্টগ্রাম, ঘাগড়া-বড়ইছড়ি-বান্দরবান এবং রাঙামাটি-খাগড়াছড়ি সড়কের ২১টি স্থানে পাহাড়ধসের ঘটনা ঘটেছে। এর মধ্যে, রাঙামাটি-চট্টগ্রাম সড়কে এক ঘণ্টা বন্ধ থাকার পর যান চলাচল স্বাভাবিক হয়েছে। তবে রাঙামাটি-খাগড়াছড়ি সড়কের কেঙ্গেলছড়ি এলাকা প্লাবিত হওয়ায় ওই সড়কে যান চলাচল বন্ধ রয়েছে।


বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিরিন আক্তার বলেন, কয়েকদিনের ভারী বর্ষণ ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে ভয়াবহ বন্যার কবলে পড়েছে রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা। ইতিমধ্যে উপজেলার ২০টি গ্রাম বন্যার পানিতে তলিয়ে গেছে। পানিবন্দি হয়ে পড়েছেন প্রায় ১০ হাজার মানুষ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS