ভিডিও

দিনাজপুরের বীরগঞ্জে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

প্রকাশিত: আগস্ট ২৪, ২০২৪, ১১:৩০ রাত
আপডেট: আগস্ট ২৫, ২০২৪, ০১:৪২ রাত
আমাদেরকে ফলো করুন

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের বীরগঞ্জে পুকুরের পানিতে ডুবে ভানু রানী রায় নামে ১৫ মাসের শিশু কন্যার মৃত্যু হয়েছে। আজ শনিবার (২৪ আগস্ট) দুপুরে উপজেলার শতগ্রাম ইউনিয়নের দেবারুপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। মৃত শিশুটি উপজেলার শতগ্রাম ইউনিয়নের ঝাড়বাড়ী দেবদারুপাড়া এলাকার ধর্ম নারায়ণ রায়ের কন্যা ভানু রাণী রায় (১৫ মাস)।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ শনিবার (২৪ আগস্ট) সকালে শিশু কন্যা ভানু রানী রায় নিখোঁজ হয়। সাড়ে ৯টার দিকে বসতবাড়ি সংলগ্ন পুকুরের পানিতে ডুবন্ত অবস্থায় শিশুটির মৃতদেহ উদ্ধার করেন স্থানীয় ও পরিবারের লোকজন।

শিশুর মৃত্যুর বিষয়ে সত্যতা নিশ্চিত করে শতগ্রাম ইউপির ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য ওমর আলী জানান, দেবারুপাড়া গ্রামে বাবা ধর্ম নারায়ণ ঘুমিয়ে ছিলেন এবং মা অঞ্জলি রানী রান্নার কাজে ব্যস্ত থাকায় অসাবধানতার কারণে পুকুরের পানিতে ডুবে শিশু কন্যার মৃত্যু হয়েছে। শিশুর মৃত্যুর ঘটনায় পরিবার ও গ্রাম জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

সংবাদ পেয়ে বীরগঞ্জ থানার এসআই আক্তারুলজ্জামানসহ সঙ্গীয় পুলিশ ফোর্স ঘটনাস্থলে গিয়ে শিশুটির মৃতদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন। পরিবারের লোকজনের কোনো অভিযোগ না থাকায় লাশ হস্তান্তর করা হয়েছে।

বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান জানান, শিশুর মৃত্যুর সংবাদ পেয়েছি। ঘটনাস্থলে থানা পুলিশ পাঠানো হয়েছে। এব্যাপারে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS