ভিডিও

ঠাকুরগাঁও পৌরসভার সাবেক মেয়র বন্যা রিমান্ডে

প্রকাশিত: আগস্ট ২৬, ২০২৪, ০৫:২৯ বিকাল
আপডেট: আগস্ট ২৬, ২০২৪, ০৫:২৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

করতোয়া ডেস্ক : হত্যা মামলায় ঠাকুরগাঁও পৌরসভার সাবেক মেয়র ও কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য আঞ্জুমান আরা বেগম বন্যার একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল রোববার দুপুরে ঠাকুরগাঁওয়ের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক নিত্যানদ সরকার এই রায় দেন। এ সময় সাবেক মেয়র বন্যা আদালতে উপস্থিত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম ফিরোজ ওয়াহিদ। সাবেক মেয়র বন্যার পক্ষে তার আইনজীবী আদালতে জামিনের আবেদন করলে তা নামঞ্জুর করেন আদালত।  ঠাকুরগাঁও সদর থানার ওসি ফিরোজ ওয়াহিদ বলেন, গত বুধবার ঠাকুরগাঁও সদর থানায় একটি হত্যা মামলা করেন ঠাকুরগাঁওয়ের আরাজি পাইকপাড়া গ্রামের মফিজ উদ্দীনের ছেলে জাকির হোসন।

মামলায় সাবেক পানিসম্পদমন্ত্রী ও ঠাকুরগাঁও-১ আসনের সাবেক সংসদ সদস্য (এমপি) রমেশ চন্দ্র সেনকে প্রধান আসামি করে ও ৭৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ২০০ জনকে আসামি করা হয়। এই হত্যা মামলার ৩৭ নম্বর আসামি ছিলেন ঠাকুরগাঁও পৌরসভার সাবেক মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা।

তিনি বলেন, মামলা হওয়ার পরপরই পুলিশ ও সেনাবাহিনী যৌথ অভিযান শুরু হয়। অভিযান চলাকালে গোপনে খবর পাওয়া যায় পঞ্চগড় জেলার বোদা উপজেলার থানাপাড়া এলাকার বাসিন্দা শাহজাহানের বাড়িতে আত্মগোপনে রয়েছেন ঠাকুরগাঁও পৌরসভার সাবেক মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা।

পরে ওই বাড়িতে যৌথ অভিযান চালিয়ে সাবেক মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যাকে গ্রেপ্তার করা হয়।
পরদিন বৃহস্পতিবার দুপুরে ঠাকুরগাঁওয়ের বিজ্ঞ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হয় বন্যাকে। পুলিশের পক্ষ থেকে তার ৫ দিনের রিমান্ডের জন্য আদালতে আবেদন করা হয়।

আদালতের বিচারক নিত্যানন্দ সরকার বন্যাকে ঠাকুরগাঁও জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন এবং রিমান্ডের শুনানি ২৫ আগস্ট ধায্য করেন। গতকাল পুলিশের করা রিমান্ডের আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত বন্যার একদিনের রিমান্ড মঞ্জুর করেন



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS