ভিডিও

সাবেক মন্ত্রীর অনুকূলে বরাদ্দ সরকারি মালামাল উদ্ধার

প্রকাশিত: আগস্ট ৩০, ২০২৪, ১১:৫৩ দুপুর
আপডেট: আগস্ট ৩০, ২০২৪, ০২:৩১ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্কে: গোপন সংবাদের ভিত্তিতে মেহেরপুর শহরের ক্যাশ্যবপাড়ায় অভিযান চালিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী ফরহাদ হোসেনের ফুপাতো ভাইয়ের ভাড়া বাসা থেকে বিপুল পরিমাণ সরকারি মালামাল উদ্ধার করেছে সেনাবাহিনী ও পুলিশ। বৃহস্পতিবার রাতে  এসব উদ্ধার করা হয়।

মালামালের মধ্যে রয়েছে- সেলাই মেশিন, হুইল চেয়ার, শাড়ি, লুঙ্গি, থ্রি-পিস, ক্রীড়া সামগ্রী, শিক্ষার্থীদের টিফিন বক্স, চিকিৎসকের এপ্রোন, পিপি, কোরআন শরিফ, জনপ্রশাসন মন্ত্রণালয়ের ডায়েরি। প্রতিটি জিনিসের গায়ে লেখা রয়েছে ‘বিক্রয়ের জন্য নয়’।

সাবেক মন্ত্রীর এই ফুপাতো ভাইয়ের নাম সাজহান সিরাজ দোলন। তার বাড়ি মুজিবনগর উপজেলার দারিয়াপুর গ্রামে।

সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) গাজী মূয়ীদুর রহমান জানান, ক্যাশবপাড়ার সুরমান আলীর বাড়ির নিচতলায় মালামালগুলো ছিল। অভিযানের সময় তালা লাগানো ছিল বাড়ি। পরে বাড়ির মালিক সুরমান আলীর সহায়তায় দুটি গেটের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে সেনাবাহিনী ও পুলিশের একটি দল। বাড়ির তিনটি কক্ষে মেলে অনেক বস্তা। বস্তায় মেলে সরকারি বিভিন্ন মালামাল। বর্তমানে এগুলো জেলা প্রশাসকের কার্যালয়ে নেওয়া হয়েছে।


সহকারী কমিশনার বলেন, শুক্রবারের মধ্যে মালামালের সিজার লিস্ট করা হবে। পরে অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এসব মালামালের দাম কতো- এমন প্রশ্নে ওই কর্মকর্তা বলেন, পুরো লিস্ট করার পর জানা যাবে এগুলোর আসল মূল্য কতো।

বাড়ির মালিক সুরমান আলী জানান, এক বছর আগে নিচতলা ভাড়া নেন মন্ত্রী ফরহাদ হোসেনের ফুফাতো ভাই সাজহান সিরাজ দোলন। মাসে ভাড়া দিতেন ৬ হাজার টাকা। এখানে সরকারি সব মালমাল রাখতেন তিনি। মাঝে মধ্যে এখান থেকে মালামাল বের করে নিয়ে যেতেন।

 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS