ভিডিও

রংপুরের পীরগঞ্জে ভ্যান চালকের লাশ উদ্ধার

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৪, ০৫:৩২ বিকাল
আপডেট: আগস্ট ৩১, ২০২৪, ০৫:৩২ বিকাল
আমাদেরকে ফলো করুন

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি : রংপুরের পীরগঞ্জে মমতাজ আলী (৬২) নামের এক ভ্যান চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি পার্শ্ববর্তী মিঠাপুকুর উপজেলার বড়বালা ইউনিয়নের একডালা গ্রামের মৃত মিয়াজ উদ্দিনের ছেলে। আজ শনিবার (৩১ আগস্ট) সকালে পীরগঞ্জের চৈত্রকোল ইউনিয়নের দানিসনগর গ্রাম সংলগ্ন ইক্ষুক্ষেত হতে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, প্রতিদিনের ন্যায় শুক্রবার বাদ জুম্মা মমতাজ আলী বাড়ি থেকে অটোভ্যান নিয়ে বাড়ি সংলগ্ন ছড়ানহাটে গিয়ে আর ফিরে আসেননি। আজ শনিবার (৩১ আগস্ট) সকালে হাত বাঁধা, মাথা ও মুখ রক্তাক্ত অবস্থায় রাস্তার ধারে জনৈক রাজা মিয়ার ইক্ষুক্ষেতে ফেলে রেখে দুর্বৃত্তরা ভ্যান নিয়ে পালিয়ে যায়। ধারণা করা হচ্ছে তাকে অন্যত্রে হত্যা করে লাশ ওই স্থানে ফেলে যাওয়া হয়েছে।

তবে নিহতের একমাত্র ছেলে ফারুক মিয়া ও মেয়ে খুকিমাই এ হত্যাকান্ডকে পরিকল্পিত হত্যা জানিয়ে বলেন, বাবার সাথে দীর্ঘদিন ধরে তার সহোদর ভাইদের সাথে জমিজমা নিয়ে দ্বন্দ্ব চলে আসছে। এরই জেরে তাকে খুন করা হয়েছে। এনিয়ে উভয়পক্ষের মামলা পাল্টা মামলাও রয়েছে। ফারুক জানায়, চাচারা আমাকেও মারার জন্য ভাড়াটে লোক ঠিক করেছিল। এ বিষয়ে গ্রাম্য সালিশও হয়েছে।

ভেন্ডাবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS