ভিডিও

জংলি সিনেমায় সিয়ামের সঙ্গে বুবলী

প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২৪, ০৪:৩৮ দুপুর
আপডেট: এপ্রিল ২৫, ২০২৪, ০৪:৩৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : গত মাসে চিত্রনায়ক সিয়ামের জন্মদিনে ঘোষণা আসে নতুন ‘জংলি’ সিনেমার। এম রাহিম পরিচালিত ছবিটির পোস্টারে সিয়ামের দুর্দান্ত লুক ইতিমধ্যে ভাইরাল!

তবে ‘জংলি’তে সিয়ামের বিপরীতে কে হবেন নায়িকা, তখন তা জানানো হয়নি। এবার জানা গেল সে তথ্যও। ‘জংলি’-তে সিয়ামের বিপরীতে দেখা যাবে সময়ের জনপ্রিয় নায়িকা শবনম বুবলীকে।  একটি ফার্স্টলুক পোস্টার প্রকাশ করে বিষয়টি নিশ্চিত করেছন পরিচালক এম রাহিম।

পরিচালক বলেন, ‘জংলি যে ধরণের গল্প। সেই গল্পের সঙ্গে সিয়ামের বিপরীতে বুবলীই বেশি মানানসই। তাই তাকেই চুক্তিবদ্ধ করা হয়েছে। ইতোমধ্যে বুবলী শুটিংও শুরু করেছেন। আশা করি সবাই মিলে দারুণ কিছু উপহার দিতে পারব আমরা।’

এরআগে সিয়ামের বিপরীতে রায়হান রাফীর ওয়েব ফিল্ম ‘টান’-এ বুবলীকে দেখা যায়। তাদের রসায়ন সেসময় পছন্দও করেন দর্শক। এবার এ জুটি প্রথমবার বড়পর্দার জন্য কাজ শুরু করতে যাচ্ছেন!

বুবলী বলেন, 'টান-এ সিয়াম আর আমার জুটি অনেক প্রশংসিত হয়েছিল। অবশেষে বড় পর্দার জন্য আমাদের জুটির প্রথম কাজ হতে যাচ্ছে। আমি ভীষণ এক্সাইটেড। রাহিম ভাইয়ের সাথেও আমার প্রথম কাজ। ভাইয়া বাংলাদেশের সেরা কমার্শিয়াল নির্মাতাদের একজন। ভাইয়ার যে ভিশন, তাতে আমি নিশ্চিত, দারুণ কিছু হবে। এখনই কিছু বলতে চাইছি না নিজের ক্যারেক্টার নিয়ে। পোস্টারে যে রহস্যের আভাস পেয়েছে সবাই, সেটাই জিইয়ে থাকুক। এতদিনের ক্যারিয়ার থেকে আত্মবিশ্বাস নিয়ে বলতে পারি, জংলির গল্প-প্রেজেন্টেশন একেবারেই অন্যরকম, দর্শক মুগ্ধ হবে।’

এর আগে নির্মাতা রাহিম বলেন, ‘শান’ এর পর অনেক কাজের প্রস্তাব এলেও আমি করিনি। শানের চেয়েও ভালো কিছু নিয়ে আসতে চেয়েছি, যার কারণে এতটা সময় লেগেছে। পরিপূর্ণ বিনোদিত হবার সব এলিমেন্টস এই সিনেমায় আছে। এখন শুধু এতটুকু বলবো, দুর্দান্ত কিছু পাবে দর্শক।

এর আগে লুক পোস্টার প্রকাশ করে জানানো হয়, আগামী ঈদুল আজহায় মুক্তি পাবে ‘জংলি’। রোমান্স, ড্রামা, ট্রাজেডি ও অ্যাকশনে ভরপুর সিনেমাটি পরিচালনা করবেন ‘শান’ খ্যাত নির্মাতা এম রাহিম। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS