ভিডিও

সিনেমা নির্মাণ নিয়ে যা বললেন অমি

প্রকাশিত: মে ০৬, ২০২৪, ০৫:২০ বিকাল
আপডেট: মে ০৬, ২০২৪, ০৬:৩৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : তরুণ নির্মাতা কাজল আরেফিন অমির একাধিক কাজ পেয়েছে প্রশংসা। প্রায় ভক্তদের কাছে প্রশ্ন শুনতে হয় অমির সিনেমা বানানো প্রসঙ্গে। এবারে সেই প্রশ্নের উত্তর দিলেন নির্মাতা নিজেই। গতকাল (৫ মে) সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট করেন অমি জানান তার সিনেমা নির্মাণের কথা।

সিনেমা নির্মাণ এবং নিজের স্বপ্নের কথা উল্লেখ্য করে অমি বলেন, আমি আসলে সিনেমা বানানোর স্বপ্ন নিয়ে মিডিয়াতে কাজ শুরু করি। সেই স্বপ্নের সিঁড়ি হিসেবে ২০১০ সালে ইফতেখার আহমেদ ফাহমি ভাইয়ের হাত ধরে পথ চলা শুরু। ২০১৪ সালে প্রথম নিজে ডিরেকশন দেই। ২০১৬ সাল থেকে টিভিতে রেগুলার কাজ শুরু করি। তারপর ২০১৮/১৯ হতে নিয়মিত হই ইউটিউবে। ২০২২/২৩ হতে ওটিটিতে কাজ শুরু করি। আমি চাই সিনেমা বানাতে, সেটার জন্য প্রতিনিয়ত নিজেকে প্রস্তুত করছি, শিখছি, ভুল করছি, আবার নিজেকে সংশোধন করছি। 

টেলিভিশন, ইউটিউবের পাশাপাশি ওটিটিতে নিয়মিত অমি। সিনেমা নির্মাণের পথেই হাঁটছেন তিনি। গতবছর ওয়েব ফিল্ম ‘অসময়’ নির্মাণ করে দর্শকের প্রশংসা কুড়ান। আগামীতে সিনেমা নির্মাণের প্রসঙ্গ টেনে অমি দর্শকের উদ্দেশ্যে বলেন, যে কাজটি আপনার ভালো লাগবে সেটি চিৎকার দিয়ে জানান। তাতে ওই কাজের সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ অনুপ্রাণিত হবে। আপনারা যারা আমাকে এত ভালোবাসা দিয়েছেন, আমি বিশ্বাস করি আমার সিনেমা হলে গিয়ে আপনারা অবশ্যই দেখবেন, চিৎকার করবেন। আপাতত আমাকে আর একটু তৈরি হওয়ার সুযোগ দিন, সাহস দিন, ভালোবাসা দিয়ে পাশে থাকুন। অমি জানান তার নির্মিত ফ্রাঞ্চাইজি নাটক ফিমেল ৪ আসছে। তবে এবারে নাটকটি দেখা যাবে ওটিটি প্লাটফর্ম বঙ্গতে। ওয়েব কনটেন্টটির জন্য দর্শকের ভালোবাসা চেয়েছেন এই নির্মাতা। ‘ফিমেল ৪’-এ  অভিনয় করেছেন মারজুক রাসেল, চাষী আলম, পলাশ, শরাফ আহমেদ জীবন, পাভেল, বাচ্চু, শিমুল, শিবলু, ফারিন খান প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS