ভিডিও

মা দিবসে পরীর আদুরে ভিডিওতে মায়া ছড়ালো নেটিজেন

প্রকাশিত: মে ১২, ২০২৪, ০৯:২০ রাত
আপডেট: মে ১২, ২০২৪, ০৯:২০ রাত
আমাদেরকে ফলো করুন

ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা  পরীমণি দিন দিন সবাইকে অবাক করে দিচ্ছেন! যে ইমেজ তার তৈরী হয়েছিল তিনি হয়ত সচেতনভাবেই সেই ইমেজ মুছে নিয়ে এক নতুন পরীকে মেলে ধরতে চাইছেন সমাজে। নিজের ঔরসজাত সন্তানের প্রতি মায়ের টান থাকাটা স্বাভাবিক। ফলে পুত্র পূণ্যকে নিয়ে পরীর যে মায়া, যে ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটেছে তা স্বাভাবিকভাবেই নিয়ে দর্শক। কিন্তু এবার একটি কন্যাকে দত্তক নিয়ে সবাইকে অবাক করেছেন এই নায়িকা। শুধু তাই নয়, হাসপাতালে পরিচয়হীন শিশুর কান্না দেখে পরী তার দেড় কোটি ফলোয়ারসমৃদ্ধ ফেসবুক পেজে লিখেছেন, ‘আল্লাহ! কেউ আমাকে বাচ্চাটাকে দিয়ে দেন। আমার ছেলে ঠিক এই ভাবেই আমাকে ডাকে!’

পরীর এমন মমতাময়ী হৃদয় বার বার মন জয় করছে নেটিজেনদের। এবার মা দিবসে পরী বিশেষ ভিডিও প্রকাশ করে আরেক দফা মন জয় করলেন সবার। পুত্র পূণ্য আর সদ্য দত্তক নেওয়া কন্যা প্রিয়মের একসঙ্গে একটি ভিডিও প্রকাশ করেছেন তিনি।  সেই ভিডিওর ক্যাপশনে পরী লিখেছেন, ‘হ্যাপি মাদার্সডে টু মি ! আমার জীবনের একান্ত নিজের দুজন মানুষ। আমার বাচ্চারা তোমরা আমার চোখ জুড়ে থাকো। আমার বুক জুড়ে থাকো। আমি তোমাদের অনেক ভালোবাসি ‘।  পুত্রের পর কন্যা সন্তান পেয়ে যেন আনন্দে ভাসছেন নায়িকা।

জানা গেছে, ১২ মে কন্যার জন্য বিশেষ এক আয়োজন করছেন তিনি। এমনটা গণমাধ্যমে নিজেই জানিয়েছেন পরী। জানালেন, দ্বিতীয় সন্তানের আকিকার আয়োজন করছি আজ। মেয়ের ছবি এখনই প্রকাশ না করলেও তার জন্য কেনা জামা কাপড়ের ছবি শেয়ার করেছেন পরী ।

তিনি বলেন, এক অন্যরকম অনুভূতি। ছেলের পরে মেয়ে! কী যে আনন্দ! আজ প্রিয়মের আকিকা। মা হিসেবে যতটুকু সুন্দর আয়োজন করা যায়, সেভাবেই করব।’ পরীমণি তার কন্যার নাম রেখেছেন সাফিরা সুলতানা প্রিয়ম। এর আগে দত্তক নেয়া প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি ওকে দত্তক নিয়েছি। নিয়ম মেনে সই করার সময় মনে হলো আল্লাহ আবার আমার জন্য কিছু করলেন।’ তিনি আরও বলেন, ‘জীবনে কোনো দিন কিছু নিয়ম অনুযায়ী বা পরিকল্পনা করে করিনি। তাই আল্লাহ আমার জন্য যা যা চেয়েছেন তাই মাথা পেতে নিয়েছি। ও পরীর মতোই আমার কোলে চলে এলো। কোলে যখন নিই, মনে হয় আমার নাভি কেটেই ও এসেছে। ওর ছবি এখন দিচ্ছি না। কেউ রাগ করবেন না! মা তো... আর কিছু দিন যাক।’

এদিকে, পরীমণি ব্যস্ত রয়েছেন টালিউডের একটি ছবি নিয়েও। ‘ফেলু বক্সী’ নামের ছবিটিতে তার সঙ্গে আছেন সোহম চক্রবর্তী ও মধুমিতা সরকার। এটি নির্মাণ করছেন দেবরাজ সিনহা। এছাড়া পরীমণি বাংলাদেশ পরিচালক সমিতির পুরস্কার প্রদান অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS