ভিডিও

আমি এখনো সিঙ্গেল : জায়েদ খান

প্রকাশিত: জুন ২১, ২০২৪, ০৩:৪৯ দুপুর
আপডেট: জুন ২১, ২০২৪, ০৯:৪৯ রাত
আমাদেরকে ফলো করুন

শোবিজের জনপ্রিয় মুখ জায়েদ খান। এবার বিয়ে প্রসঙ্গে নিজেই মুখ খুললেন এই অভিনেতা। জানিয়েছেন, এখনো সিঙ্গেল রয়েছেন তিনি।  সম্প্রতি ঈদ উপলক্ষে দেশের এক গণমাধ্যমের সঙ্গে ভিডিও সাক্ষাৎকারে নানা বিষয়ে কথা বলেছেন তিনি।

সেখানেই জায়েদ বলেন, এখনো সিঙ্গেল তিনি। এমনকী নেই তার কোনো বাজে অভ্যাস। ঈদ অনুষ্ঠানে বিয়ের প্রশ্ন উঠতেই জায়েদ খান বলেন, ‘শুধু সৃষ্টিকর্তা জানেন। আপাতত কোনো পরিকল্পনা নেই।

এখনো আমি সিঙ্গেল। আমার কোনো বাজে অভ্যাস নেই। কিন্তু আমার সব টাকা যায় পোশাকের পেছনে। মুম্বাইয়ের সবাই আমাকে চেনে। দেখলেই সব পোশাক নামিয়ে দেয়।

তাঁরা জানে সেখান থেকে আমি দুই-তিনটা নেব।’ ঈদে ডিপজলের দেয়া সালামি প্রসঙ্গে অভিনেতা বলেন, ‘ডিপজল ভাইয়ের কাছ থেকেই তো মোটা অঙ্কের সালামি পেলাম। তিনি আমার বড় ভাই, বাবার মতো। ঈদের দিন তাঁর বাসায় গিয়েছি। তিনি একটা বান্ডিল দিলেন। পরিবারও দিয়েছে।’

সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যঙ্গ বিদ্রুপ নিয়ে প্রশ্ন করা হলে জায়েদ খান বলেন, ‘আমাকে যত সমালোচনা করেন, যত গালি দেন, আমার কিচ্ছু যায় আসে না। যদিও এ ব্যাপারটাতে আগে কষ্ট পেতাম। তবে এখন গন্ডারের চামড়া হয়ে গেছে। গরুর নাম জায়েদ খান রেখেছে। এটার জন্য কি আমি এখন কান্নাকাটি করব?’

জায়েদ খানকে সর্বশেষ দেখা গেছে ‘সোনার চর’ চলচ্চিত্রে। বর্তমানে দেশের বাইরে বিভিন্ন স্থানে স্টেজ শো করছেন জায়েদ খান। সিডনি থেকে লন্ডন, মাতিয়ে বেড়িয়েছেন মঞ্চে। খুব শিগগিরই আবার উড়াল দেবেন অন্য কোনো দেশের মঞ্চ মাতাতে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS