ভিডিও

হিরানির ছবিতে সামান্থার সঙ্গে জুটি বাঁধছেন শাহরুখ খান

প্রকাশিত: জুন ২৩, ২০২৪, ০৪:১৩ দুপুর
আপডেট: জুন ২৩, ২০২৪, ০৪:১৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

করতোয়া বিনোদন ডেস্ক: রাজকুমার হিরানির ছবিতে বলিউড বাদশাহ শাহরুখ খানকে দেখা যেতে পারে ভারতের দক্ষিণের অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সঙ্গে। বিভিন্ন গণমাধ্যমে এমনটাই আভাস মিলছে।

খবরে বলা হয়, রাজকুমার হিরানির সঙ্গে নতুন ছবি সই করেছেন কিং খান, আর বিপরীতে থাকতে পারেন সামান্থা। অ্যাকশন, রহস্য ও দেশাত্মবোধে ভরপুর হবে এই ছবি। তবে এই ছবি সম্পর্কে বিস্তারিত তথ্য অবশ্যই এখনও মেলেনি।

এর আগে দক্ষিণের 'লেডি সুপারস্টার' নয়নতারার সঙ্গে জওয়ান সিনেমায় জুটি বেঁধেছিলেন শাহরুখ খান। অ্যাটলি কুমার পরিচালিত সিনেমাটি দারুণ সাফল্যের মুখ দেখেছিল।

শাহরুখ খানকে শেষ দেখা গিয়েছে রাজকুমার হিরানি পরিচালিত 'ডাঙ্কি' ছবিতে। বক্স অফিসে ভালোই ব্যবসা করেছিল এই ছবি এবং বিশ্বজুড়ে প্রায় ৫০০ কোটি টাকার ব্যবসা করেছিল। ২০২৩ সালে মুক্তি পাওয়া শাহরুখের তৃতীয় ছবি ছিল এটি। প্রায় ৪ বছরের বিরতির পর ফিরে বক্স অফিসে রেকর্ড ব্যবসা করেন তিনি। এছাড়া সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় 'কিং' তৈরির কাজ চলছে। এই ছবিতে তাকে মেয়ে সুহানার সঙ্গে কাজ করতে দেখা যাবে এবং তেমন হলে এটিই সুহানার বড়পর্দায় ডেবিউ ছবি হবে। 

বিজয় দেবেরাকোন্ডার বিপরীতে ২০২৩ সালে 'খুশি' ছবিতে শেষ দেখা গিয়েছিল সামান্থা রুথ প্রভুকে। মায়োসাইটিসে আক্রান্ত হওয়ার পর কাজ থেকে বেশ কিছুদিনের বিরতি নেন 'দ্য ফ্যামিলি ম্যান ২' অভিনেত্রী। এরপর তাকে বরুণ ধবনের বিপরীতে 'সিটাডেল ইন্ডিয়া'য় দেখা যাবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS