ভিডিও

হাঙরের আক্রমনে হলিউড অভিনেতার মৃত্যু 

প্রকাশিত: জুন ২৫, ২০২৪, ০৪:২৭ দুপুর
আপডেট: জুন ২৫, ২০২৪, ০৪:২৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

করতোয় বিনোদন ডেস্ক:  সমুদ্রে লাইফগার্ড হিসেবে কাজের পাশাপাশি হলিউডের অভিনেতাও। কথা হচ্ছে, জনি ডেপ অভিনীত ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’- ছবির দুষ্টু জলদস্যু অভিনেতা টামায়ো পেরি।

হাওয়াই দ্বীপে উদ্ধার হলো তার মরদেহ। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে টামায়োর মৃত্যু হয়েছে হাঙরের হামলায়। তিনি হাওয়াইয়ের গোট দ্বীপে সার্ফিং করছিলেন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সার্ফিং করার সময়ই টামায়োর মরদেহ দেখতে পান অন্য কয়েকজন সার্ফার। সেই সময় তার মরদেহে থেকে বিচ্ছিন্ন ছিল একটি হাত এবং পা। সেই দু’টি অঙ্গের খোঁজ পাওয়া যায়নি। তা ছাড়াও শরীরে একাধিক ক্ষত চিহ্ন পাওয়া গিয়েছে। প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে, হাঙরের হামলাতেই মৃত্যু হয়ে থাকতে পারে অভিনেতার।

রোববার (২৩ মে) বিকেলে হাওয়াইয়ের গোট দ্বীপে সার্ফিং করছিলেন টামায়ো পেরি। সেই সময় তার লাইফগার্ডের কাজের বিরতি চলছিল। খবর পেয়ে মৃতের আত্মীয়েরা এসে মরদেহ শনাক্ত করেন। এরপরে হনুলুলু জরুরি পরিষেবা বিভাগের তরফে টামায়োর মৃত্যুর খবর ঘোষণা করা হয়।

জনি ডেপ অভিনীত ‘পাইরেটস অফ দি ক্যারিবিয়ান’ ছবিতে অভিনয় করে নজর কেড়েছিলেন টামায়ো। এ ছাড়াও ‘লস্ট’, ‘ব্লু ক্রাশ’, ‘চার্লি’স এঞ্জেলস ২’, ‘হাওয়াই ফাইভ-০’-এ অভিনয় করেছেন। পাশাপাশি একটি ঠান্ডা পানীয়ের বিজ্ঞাপনেও কাজ করেছিলেন টামায়ো। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS