ভিডিও

পাঁচ বছর পরেও কানাডা মাতাচ্ছেন প্রমি

প্রকাশিত: জুলাই ০৪, ২০২৪, ০৬:৪৫ বিকাল
আপডেট: জুলাই ০৪, ২০২৪, ০৬:৪৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন : ২০১৯ সালে প্রথমবার কানাডা প্রবাসী বাংলাদেশীদের নিমন্ত্রণে কানাডা গিয়েছিলেন এই প্রজন্মের শ্রোতানন্দিত সঙ্গীতশিল্পী তামান্না প্রমি। পাঁচ বছর পর আবারো তিনি কানাডা গিয়েছেন প্রবাসী বাংলাদেশীদের নিমন্ত্রনে গান শোনাতে। তবে গেলো বারের চেয়ে এবারের কানাডা সফর প্রমির সঙ্গীত জীবনের জন্য অনেক বেশি আনন্দের, উচ্ছ্বাসের এবং সফলতার। কারণ আগের বারের চেয়ে এবার কানাডাতে শো যেমন করছেন বেশি গানে গানে শ্রোতা দর্শকের ভালোবাসাতে মুগ্ধও হচ্ছেন বেশি।

গেলো ২২ জুন প্রমি কানাডা গিয়েছেন। সেখানে গিয়ে ২৪ জুন মন্ট্রিয়ালে ’কানাডা বাংলাদেশ সলিডারিটি মেলা’তে সঙ্গীত পরিবেশন করেন তিনি। মূলত এই আয়োজনেই নিমন্ত্রিত হয়ে কানাডায় গিয়েছেন প্রমি। পরবর্তীতে  ১ জুলাই টরেন্টোতে কানাডা সেলিব্রেশন ডে’তে আরো একটি শো’তে অংশ নেন।

প্রমি জানান আগামী ৬ জুলাই টরেন্টোর স্কারবোরোর বুচমাউন্ট প্লাজাতে সঙ্গীত পরিবেশন করবেন। এবারের কানাডা সফর নিয়ে প্রমি বলেন,‘ মূলত মন্ট্রিয়ালে যে শোটি ছিলো সেটিই ছিলো আমার মূল অনুষ্ঠান। শো’র আগেরদিন আমি জানলাম যে বৃষ্টি হবে। যেহেতু খোলা জায়গায় শো ছিলো, তাই একটু দু:শ্চিন্তা ছিলো। কিন্তু তারপরও যথারীতি শো হলো। যখন আমি গান গাইতে শুরু করলাম তখনই বৃষ্টি শুরু হলো। কিন্তু বৃষ্টিকে উপেক্ষা করেই দর্শক গান শুনছিলেন আমার। প্রচণ্ড বৈরী আবহাওয়ার মধ্যেই মেলাতে উপচেপড়া মানুষের মধ্যেই আমি সঙ্গীত পরিবেশন করি। আমার জন্য যা ছিলো এক অন্যরকম ভালোলাগার বিষয়। তবে সত্যি কথা হলো যে এবারের কানাডা সফরটা আমার কাছে আগের বারের চেয়ে আরো বেশি ভালো লাগার। কারণ পরবর্তীতে কানাডা সেলিব্রেশন ডে’তেও শ্রোতা দর্শকের ভালোবাসায় মুগ্ধ হয়েছি আমি। আমার মনে গেঁথে গেলো এই দু’টো শোতে সবার ভালোবাসা পেয়ে। গানে গানে সবার ভালোবাসা নিয়ে এভাবেই এগিয়ে যেতে চাই আমি। আর আজীবন গান বুকে লালন করে গানই গেয়ে যেতে চাই।’

তামান্না প্রমি জানান তার সর্বশেষ প্রকাশিত মৌলিক গান ছিলো ‘বুঝেছে মন’। গানটি লিখেছেন আতিউর রহমান, সুর সঙ্গীত করেছেন শান সাইক। গেলো মাসেই গানটি প্রকাশিত হয়েছে তামান্না প্রমির নিজস্ব ইউটিউব চ্যানেল ‘তামান্না প্রমি’তে। প্রমি জানান ৬ জুলাইয়ের শো শেষে আগামী ৯ জুলাই তিনি দেশের উদ্দেশ্যে রওয়ানা হবেন। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS