ভিডিও

পুত্রসন্তানের বাবা হলেন ব্যাচেলর পয়েন্টের ‘হাবু ভাই’

প্রকাশিত: জুলাই ১১, ২০২৪, ০৬:২৪ বিকাল
আপডেট: জুলাই ১১, ২০২৪, ০৬:২৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেতা চাষী আলম। যিনি ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের হাবু ভাই চরিত্রে বেশি পরিচিত। পারিবারিক আয়োজনেই গত বছরের ২৫ আগস্ট বিয়ে করেন এ অভিনেতা।  

বুধবার রাতে এ দম্পতির কোলজুড়ে আসে এক পুত্রসন্তান। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে চাষী আলম বলেন, ‘আমি ছেলের বাবা হয়েছি। ছেলে ও তার মা সুস্থ রয়েছেন। আর ছেলের নাম এখনো ঠিক করা হয়নি। আকিকা দিয়েই তার নাম রাখা হবে।’

এ অভিনেতা জানান, গত রাতে একটি হাসপাতালে তার স্ত্রীর নরমাল ডেলিভারি হয়েছে। সব ঠিক থাকলে হাসপাতাল থেকে শিগগিরই বাসায় যেতে পারবেন। পাশাপাশি তিনি দোয়া চেয়েছেন। 

 অভিনেতার স্ত্রী তুলতুল ইসলাম সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি শেয়ার করেন। যেখানে দেখা যায়, চাষী তার পুত্রসন্তানকে হাতে নিয়ে আছেন। ক্যাপশনে তুলতুল লিখেছেন, সবকিছুর জন্য আলহামদুলিল্লাহ, আমাদের ভালোবাসার প্রতীক জুনিয়র চাষীর সঙ্গে সাক্ষাৎ করুন। 

সন্তানের মুখ দেখে প্রথম কী অনুভূতি হয়েছিল এমন প্রশ্নের জবাবে চাষী আলম বলেন, ‘এটা নতুন অনুভূতি। ওই সময়ে মানসিকভাবে চিন্তায় ছিলাম যা ভাষায় প্রকাশ করা কঠিন। ছেলের দিকে অনেক সময় তাকিয়ে ছিলাম। আল্লাহ আমাদের সন্তান দিয়েছেন। এটাই সবার আগে শুকরিয়া, আলহামদুলিল্লাহ।’

প্রসঙ্গত, ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটক দিয়ে বেশ জনপ্রিয়তা পান চাষী আলম। এরপর নিয়মিত বিভিন্ন নাটকে অভিনয় করতে দেখা গেছে তাকে। সবশেষ গত ঈদে কাজল আরেফিন অমি পরিচালিত দুটি নাটক ‘কিডনি’ ও ‘ফিমেল-৩’ বেশ সাড়া ফেলেছে দর্শকমহলে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS