ভিডিও

রুক্মিণীর সঙ্গে ঘুরতে গিয়ে বিশেষ ঘোষণা দেবের

প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৪, ০৭:৪৭ বিকাল
আপডেট: আগস্ট ১৪, ২০২৪, ১২:০৪ রাত
আমাদেরকে ফলো করুন

টালিউড অভিনেত্রী রুক্মিণী মৈত্রকে নিয়ে ঘুরতে বেড়িয়েছেন নায়ক দেব। যদিও একসঙ্গে থেকেও একফ্রেমে দেখা যায়নি তাদের। তবে তাদের পক্ষ থেকে ভক্তদের উদ্দেশ্যে একটি বিশেষ ঘোষণা দিলেন টালি নায়ক।

সদ্য ছবি মুক্তির ব্যস্ততা কাটিয়ে ছুটি কাটাতে গেছেন দেব-রুক্মিণী। এদিকে অদূর আগামীতেই মুক্তি পাচ্ছে দেবের ছবি 'খাদান'। আর সেই ছবি নিয়েই একটি বিশেষ ঘোষণা করেছেন দেব। 

সামাজিক মাধ্যমে তাদের শেয়ার করা ছবিতে দেখা যায়, একটি মরুভূমি এলাকায় অবস্থান করছেন দেব ও রুক্মিণী। যদিও কোনো ছবিতেই একফ্রেমে দেখা যায়নি তাদের। তবে ধারণা করা হচ্ছে, ওই জায়গাতে একসঙ্গে ছিলেন তারা। তাদের একটি ছবিতে দেখা যায়, বালুর ওপর দাগ এঁকে কিছু শব্দ লেখা রয়েছে। ইংরেজি অক্ষরে লেখা, 'KHADANN TEASER 14TH AUG'.

অর্থাৎ দেব জানাতে চাইলেন, আগামী ১৪ তারিখ 'খাদান'-এর টিজার মুক্তি পাবে; এদিন দেখা যাবে খাদান-এর প্রথম ঝলক।

দেবের এই প্রচারের স্টাইল দেখে সামাজিক মাধ্যমে রুক্মিণী লিখেছেন, প্রচারের স্টাইলটা ভাল। বেশ কুল.. থুড়ি হট। যদিও এই ছবিতে কাজ করেননি রুক্মিণী।

তবে দেবের সঙ্গে রুক্মিণীর নতুন ছবি 'টেক্কা' মুক্তি পাবে আসছে পূজায়। সৃজিত মুখার্জীর পরিচালনায় তৈরি হয়েছে ছবিটি। সদ্য শেষ হয়েছে ছবির ডাবিং।

এছাড়াও অপেক্ষায় রয়েছে রুক্মিণীর নতুন ছবি 'নটি বিনোদিনী'-ও। এই ছবিতে একেবারে অন্য ভূমিকায় দেখা যাবে রুক্মিণীকে। ছবিটি নিয়ে রুক্মিণী নিজেও প্রতীক্ষায় রয়েছেন।

এদিকে রুক্মিণীর জন্মদিনে দেব শেয়ার করে নিয়েছিলেন রুক্মিণীর সঙ্গে এক গুচ্ছ ঘুরতে যাওয়ার ছবি। সেখানে তিনি রুক্মিণীকে দিয়েছিলেন বিশেষ তকমা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS