ভিডিও

ডাক্তার হওয়ার স্বপ্ন বাদ দিয়ে উদ্যোক্তা হলেন তাহসিন ফেরদৌস

প্রকাশিত: মার্চ ০১, ২০২৪, ০৩:৪৩ দুপুর
আপডেট: মার্চ ০১, ২০২৪, ০৩:৪৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিজের আলোয় ডেস্ক : ছোটবেলায় ডাক্তার হওয়ার স্বপ্ন দেখতেন তাহসিন ফেরদৌস । এরপর একটু বড় হয়ে অনেক কিছু ভেবেছেন কিন্তু পরিবারে অর্থনৈতিক সমস্যার জন্য কিছু করতে পারেননি। বর্তমানে তিনি একজন উদ্যোক্তা। তার প্রতিষ্ঠানের নাম কেক ফ্যান্টাসি। প্রতিষ্ঠা করেন ২১ ফেব্রুয়ারি ২০২১ সালে।

বর্তমানে কেক ফ্যান্টাসিতে পাওয়া যাচ্ছে  হোম মেইড কেক, পিজ্জা, বার্গার, হোম মেইড চকলেট। তাহসিন ফেরদৌস বলেন, আমার পণ্যের বিশেষ সুবিধা হলো এটা হোম মেইড খাবার একদম ফ্রেশ, আমি নিজে হাতে তৈরি করি। আমার পণ্যের গ্রাহক অনেক উদ্যোক্তা ভাই-বোনেরাও আছে। এছাড়াও অফলাইন ও অনলাইনে সব জায়গাতেই আমার পণ্যের গ্রাহক আছে। তাহসিন ফেরদৌসের মায়ের নাম মোছা: রেখা বেগম ও বাবার নাম আব্দুল মান্নান।

তার স্বামীর নাম উজ্জ্বল মুল্লিক। তাহসিনের ২ ছেলে। বড় ছেলে ক্লাস টু তে পড়ে আর ছোট ছেলের বয়স ২ বছর। বর্তমানে তিনি পাবনা সদর মুজাহিদ ক্লাব থাকেন আর নিজ বাসাতেই তার প্রতিষ্ঠান। তার ছোটবেলা কেটেছে পাবনা সদর। পড়াশোনা করেছেন পাবনাতেই। ইপি থেকে কেমন সুযোগ-সুবিধা পান এমন প্রশ্নের জবাবে তাহসিন ফেরদৌস বলেন, আমি সবেমাত্র কিছু সুযোগ সুবিধা পাওয়া শুরু করেছি সামনে ইপি থেকে ভালো কিছু অপেক্ষা করছে।

সামনে আরও ভালো সুযোগ সুবিধা পাবো। ইপিকে আরও শক্তিশালী করতে তাহসিন ফেরদৌস মন্তব্য করে বলেন, আমাদের সবাইকে একসঙ্গে হয়ে কাজ করতে হবে এবং পজিটিভ ভাবনা নিয়ে কাজ করতে হবে, আর অ্যাকটিভ থাকতে হবে অ্যাক্টিভের বিকল্প কিছু নাই অনলাইন বিজনেস মানেই অ্যাকটিভ থাকা। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS