ভিডিও

মিডল্যান্ড ব্যাংক এর গাজীপুর এস এম ই সেন্টার এবং স্থানান্তরিত বগুড়া শাখার উদ্ধোধন

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৪, ০৬:৩৫ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২৪, ০৬:৩৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

গাজীপুর চৌরাস্তায় মিডল্যান্ড ব্যাংকের প্রথম এস এম ই সেন্টার এর আনুষ্ঠানিক উদ্ধোধন করা হয়। একই সাথে বগুড়া সদরের অবস্থিত ব্যাংকের বগুড়া শাখা জলেশ্বরীতলার নতুন ভবন; জমজম টাওয়ার, হোল্ডিং নং- ৩৩৪-০১, শহীদ আব্দুল জব্বার রোড, ওয়ার্ড ০৭, বগুড়া সিটি কর্পোরেশন -এ আনুষ্ঠানিক উদ্ধোধন করা হয় ।  
১৮.০৯.২০২৪ তারিখে গুলশানে অবস্থিত ব্যাংকের প্রধান কার্যালয় থেকে ডিজিটাল প্ল্যাটফর্ম এর মাধ্যমে ব্যাংকের মাননীয় ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ আহসান-উজ জামান, আনুষ্ঠানিক ভাবে গাজীপুর এস এম ই সেন্টার এবং স্থানান্তরিত বগুড়া শাখার আনুষ্ঠানিক উদ্ধোধন করেন। এসময়ে আরো উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ জাহিদ হোসেন এবং সিনিয়ার নির্বাহীবৃন্দ। 
ডিজিটাল প্ল্যাটফর্মে আয়োজিত অনুষ্ঠানে ব্যাংকের বগুড়া শাখা এবং গাজীপুর এস এম ই সেন্টার এর বিভিন্ন গ্রাহক ও এলাকার গন্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন। উদ্ধোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্যাংকের এস এম ই বিভাগের প্রধান, বগুড়া শাখার এরিয়া হেড, ক্লাস্টার হেড এবং শাখার ম্যানেজার সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ। 
অনুষ্ঠানের শুরুতে ব্যাংকের উত্তরোত্তর সমৃদ্ধি ও কল্যানের জন্য মহান আল্লাহতালার নিকট দোয়া কামনা করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS