ভিডিও

সাদ গ্রুপের সাথে ব্র্যাক ব্যাংকের এমপ্লয়ি ব্যাংকিং চুক্তি

প্রকাশিত: জুন ৩০, ২০২৪, ০৭:৪৬ বিকাল
আপডেট: জুন ৩০, ২০২৪, ০৭:৪৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

ঢাকা, রবিবার, ২ জুন ২০২৪: সাদ গ্রুপের সাথে একটি এমপ্লয়ি ব্যাংকিং চুক্তি স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক।
বাংলাদেশের অন্যতম বৃহত্তম ডেনিম এবং তৈরি পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক প্রতিষ্ঠান হিসেবে সাদ গ্রুপ বেশ প্রসিদ্ধ একটি নাম। এই চুক্তির অধীনে সাদ গ্রুপের কর্মকর্তারা ব্র্যাক ব্যাংকের সাথে স্যালারি অ্যাকাউন্ট, মাল্টি-কারেন্সি ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ঋণসুবিধা, ডিপিএস এবং ফিক্সড ডিপোজিটসহ ব্র্যাক ব্যাংক এমপ্লয়ি ব্যাংকিংয়ের নানাবিধ সুযোগ-সুবিধা উপভোগ করতে পারবেন। ব্র্যাক ব্যাংকের সহজ এবং আন্দদায়ক ব্যাংকিং সুবিধা তাঁদের দেবে অন্যরকম এক ব্যাংকিং অভিজ্ঞতা।
২৭ মে ২০২৪ সাদ গ্রুপের প্রধান কার্যালয়ে ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ুল ইসলাম এবং সাদ গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর নুর-ই-ইয়াসমিন ফাতিমা সিআইপি নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।  
এ সময় চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সাদ গ্রুপের পক্ষ থেকে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ডিরেক্টর আব্দুল্লাহ মোহাম্মদ সাদ এবং এক্সিকিউটিভ ডিরেক্টর (ফাইন্যান্স) মারুফ হোসেন।
অন্যদিকে ব্র্যাক ব্যাংকের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ব্যাংকটির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব কর্পোরেট ব্যাংকিং তারেক রেফাত উল্লাহ খান, কর্পোরেট ব্যাংকিং (ঢাকা)- এর এরিয়া হেড-১ আবু সাদাত চৌধুরী এবং হেড অব এমপ্লয়ি ব্যাংকিং এ কে এম শাহাদুল ইসলাম।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS