ভিডিও

শেখ হাসিনা ছিলেন নরকের শাসক: রিজভী

প্রকাশিত: সেপ্টেম্বর ০৩, ২০২৪, ১০:০৬ রাত
আপডেট: সেপ্টেম্বর ০৩, ২০২৪, ১০:০৬ রাত
আমাদেরকে ফলো করুন

 সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার শাসনামল ছিল নরকের। শেখ হাসিনা ছিলেন নরকের শাসক। এই শাসনের যাতে পুনরাবৃত্তি না হয়, সেই কাজ আমাদের করতে হবে বলে জানান বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুরে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার বাগড়া ঈদগা ময়দানে বন্যার্তদের উপহারসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।


রিজভী জানান, ‘প্রশাসন ও আইনশৃঙ্খলাবাহিনী যদি নিরপেক্ষ হয়, শেখ হাসিনা আর ক্ষমতায় থাকবেন না। তাই তিনি ছাত্রলীগ যুবলীগ থেকে বেছে বেছে পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনী তৈরি করেছিলেন।’
 

তিনি আরও বলেন, ‘আপনারা যদি কোনো অপরাধীকে দেখেন তাকে আটক করে পুলিশের হাতে তুলে দিন। আমরা আইনের শাসনের জন্যেই একথা বলছি। যদি কেউ অপরাধী হয়ে থাকেন তার নামে মামলা করবেন, তবে কোনো নিরপরাধ ব্যক্তির নামে মামলা করবেন না। এটা সবচাইতে বড় গুনাহ। অনেক সাধারণ মানুষ ছিলেন আওয়ামী লীগ, তাদের নামে মামলা করবেন না। যারা গুন্ডামি করেছেন, যারা সন্ত্রাসী করেছেন, যারা অসহায় মানুষের বাড়ি ঘর দখল করেছেন, তাদের বিরুদ্ধে আপনারা ব্যবস্থা নেবেন। তবে সেইটা আইনি প্রক্রিয়ায় মাধ্যমে হতে হবে।’

ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক দলের আয়োজনে ও কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব ও ব্রাহ্মণপাড়া উপজেলার বিএনপির সভাপতি হাজী জসিম উদ্দিন।
 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন: বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি এসএম জিলানী ও সাধারণ সম্পাদক রাজীব আহসান, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক দলের সভাপতি এএ জহির উদ্দিন তুহিন ও সাধারণ সম্পাদক সাদ মোর্শেদ পাপ্পা সিকদার কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ভিপি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক ভিপি আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমেদ, কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মনির হোসেন পারভেজ, সাধারণ সম্পাদক  আমিরুল পাসা রাকিব সাংগঠনিক সম্পাদক সাহেদ পান্না, বুড়িচং উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক নজরুল ইসলাম ভূঁইয়া, যুবদল নেতা মিয়া মোহাম্মদ সোহাগ পারভেজসহ আরও অনেকে।

পরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা ও কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার দেড় হাজার বন্যার্তদের মধ্যে উপহারসামগ্রী বিতরণ করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS