ভিডিও

গণত্রাণে মোট ব্যয় ১ কোটি ৭৫ লাখ

প্রকাশিত: সেপ্টেম্বর ০৪, ২০২৪, ০৯:০৬ রাত
আপডেট: সেপ্টেম্বর ০৫, ২০২৪, ১০:৫৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ব্যানারে গণত্রাণে মোট ১১ কোটি ১০ লাখ ১৩ হাজার ৫৬৯ টাকা সংগ্রহ হয়েছে। নগদ অর্থ, ব্যাংক ও মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে এই অর্থ সংগ্রহ করা হয়।

সংগৃহীত অর্থ থেকে এখন পর্যন্ত মোট এক কোটি ৭৫ লাখ ১২ হাজার ৭৯৪ টাকা ব্যয় হয়েছে। বুধবার (৪ সেপ্টেম্বর) এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়করা।

এ সময় আজ থেকে ত্রাণ গ্রহণের সব কার্যক্রম সমাপ্ত ঘোষণা করেন তারা। সংবাদ সম্মেলনে সমন্বয়ক আব্দুল কাদের জানিয়েছেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ত্রাণ তহবিলে ৯ কোটি ৩৫ লাখ ৭৭৫ টাকা জমা আছে। অবশিষ্ট অর্থ বন্যার্তদের পুনর্বাসনে ব্যয় করা হবে। এক্ষেত্রে সরকারের দুর্যোগ মন্ত্রণালয় এবং সেনাবাহিনীর সঙ্গে সমম্বয় করা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন লুৎফর রহমান, আব্দুল কাদের, সানজানা আফিফা অদিতিসহ আরো কয়েকজন।

সম্প্রতি আকস্মিক ভারি বর্ষণ ও পাহাড়ি ঢলে কুমিল্লা, ফেনী ও নোয়াখালীসহ কয়েকটি জেলায় ভয়াবহ বন্যা দেখা দেয়। বন্যাকবলিত মানুষের জন্য টিএসসিতে গণ ত্রাণ সংগ্রহ শুরু করে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়করা। প্রতিদিনই একাধিকবার সংগৃহীত অর্থের আপডেট ঘোষণা করা হতো মাইকে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS