ভিডিও

পদত্যাগ করলেন সিইসিসহ পাঁচ কমিশনার 

প্রকাশিত: সেপ্টেম্বর ০৫, ২০২৪, ১২:৩৮ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০৫, ২০২৪, ০৫:৩০ বিকাল
আমাদেরকে ফলো করুন

পদত্যাগ করেছেন কাজী হাবিবুল আউয়ালের নেতৃত্বাধীন পাঁচ সদস্যের নির্বাচন কমিশন। আজ বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে সংবাদ সম্মেলনে পদত্যাগের এই ঘোষণা দেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল। পদত্যাগ করা অন্য নির্বাচন কমিশনাররা হলেন- ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. আহসান হাবিব খান, বেগম রাশিদা সুলতানা, মো. আলমগীর ও মো. আনিসুর রহমান।

সংবাদ সম্মেলনে নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.), মো. আহসান হাবিব খান ও মো. আলমগীর উপস্থিত ছিলেন। তবে বেগম রাশিদা সুলতানা ও মো. আনিসুর রহমান উপস্থিত ছিলেন না।সংবাদ সম্মেলনে সিইসি বলেন, বিদায়লগ্নে সাংবাদিকদের ধন্যবাদ জানাই। আপনারা আমাদের অনেক সহায়তা করেছেন। আমি পদত্যাগের ঘোষণা দিলাম। প্রয়োজনীয় কাগজপত্র ইসি সচিবের (শফিউল আজিম) হাতে তুলে দিলাম। সচিব আমাদের পদত্যাগপত্র রাষ্ট্রপতি মহোদয়ের কাছে তুলে দেবেন।

২০২২ সালের ২৭ ফেব্রুয়ারি নিয়োগ পেয়েছিল কাজী হাবিবুল আউয়ালের নেতৃত্বাধীন কমিশন। পাঁচ বছরের জন্য রাষ্ট্রপতি তাদের নিয়োগ দিলেও মাঝপথেই দায়িত্ব ছেড়ে দিতে হলো।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS