ভিডিও

সীমান্তে হত্যা নিয়ে প্রশ্ন এড়িয়ে গেলেন প্রণয় ভার্মা

প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২৪, ০৪:৩৯ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২৪, ০৮:৫৯ রাত
আমাদেরকে ফলো করুন

বাংলাদেশ-ভারত সীমান্তে হত্যা নিয়ে সাংবাদিকদের করা প্রশ্ন এড়িয়ে গেলেন ঢাকায় নিযুক্ত ভারতের হাইকমিশনার প্রণয় ভার্মা।আজ মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরে পররাষ্ট্র মন্ত্রণালয়ে সচিব মো. জসিম উদ্দিনের সঙ্গে সাক্ষাৎ শেষে হাইকমিশনারের কাছে সাংবাদিকদের প্রশ্ন ছিল ‘সীমান্ত হত্যা এখন আলোচিত বিষয়, এ নিয়ে আপনার মন্তব্য আছে কিনা’। সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, সেটি নিয়ে ইতোমধ্যে পররাষ্ট্র উপদেষ্টা কথা বলেছেন। এরপর তিনি চলে যান।

এর আগে নতুন সচিবের সঙ্গে সাক্ষাৎ বিষয়ে প্রণয় ভার্মা বলেন, নতুন দায়িত্ব নেয়া পররাষ্ট্র সচিবের সঙ্গে বৈঠক হয়েছে। সরকারের সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে পররাষ্ট্র মন্ত্রণালয় গুরুত্বপূর্ণ অংশীদার। একে অপরকে জানার জন্য একটি ভালো বৈঠক ছিল। এছাড়াও সীমান্তকেন্দ্রিক যে সস্পর্ক সেটি নিয়েও আলোচনা হয়েছে, তবে বিস্তারিত আলাপ হয়নি।

প্রণয় ভার্মা বলেন, আমি আগেও যেমনটি বলেছি, বাংলাদেশের সঙ্গে আমাদের গভীর সম্পর্ক রয়েছে। দুই দেশের নিরাপত্তা ও উন্নয়নে আমরা একসঙ্গে কাজ করি, আমরা সেই সম্পর্ক চলমান রাখতে চাই। আমারা সামনে আরও কাজ করতে চাই। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS