ভিডিও

সাবেক অতিরিক্ত অ্যাটর্নি জেনারেলসহ গ্রেপ্তার ২

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৪, ১১:১০ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২৪, ০১:৫২ দুপুর
আমাদেরকে ফলো করুন

অবৈধভাবে সীমান্ত পাড়ি দিয়ে পালানোর চেষ্টাকালে সাবেক অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার মো. মেহেদী হাসান চৌধুরী এবং গাজীপুর মহানগর আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য রিয়াজ মাহমুদ আয়নালকে গ্রেপ্তার করেছে ঝিনাইদহ জেলা পুলিশ।গ্রেপ্তার দুজন যথাক্রমে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) আদাবর থানা ও গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) বাসন থানায় দায়ের করা দুটি পৃথক হত্যা মামলার এজাহারনামীয় আসামি।

তাদেরকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সদর দফতরের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের এআইজি ইনামুল হক সাগর।তিনি জানান, সাবেক অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার মো. মেহেদী হাসান চৌধুরী এবং গাজীপুর মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য রিয়াজ মাহমুদ আয়নালকে গ্রেপ্তার করা হয়েছে। তারা দুজনেই অবৈধভাবে সীমান্ত পাড়ি দিয়ে পালানোর চেষ্টা করছিলেন।

এআইজি সাগর আরও বলেন, গ্রেপ্তার দুজনেই যথাক্রমে ডিএমপি আদাবর থানা ও জিএমপি বাসন থানায় রুজুকৃত দুটি পৃথক হত্যা মামলার এজাহারভুক্ত আসামি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS