ভিডিও

"বাংলাদেশের মানুষের বিরুদ্ধে ষড়যন্ত্র এখনো চলছে"

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২৪, ০৪:০৭ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০২৪, ১১:৩০ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার :বিএনপি'র সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, বাংলাদেশের মানুষের বিরুদ্ধে ষড়যন্ত্র এখনো চলছে। শেখ হাসিনা পালিয়ে গেলেও তার দোসরা এখনো এই দেশে রয়ে গেছে। দোসরদের উৎখাত করতে না পারলে এদেশের গণতন্ত্র প্রতিষ্ঠা সম্ভব নয়।

তিনি বলেন,  হাসিনা ছিল এদেশের মানুষের যন্ত্রণার একটি নাম। হাসিনা পালিয়ে যাওয়ার পর মনে হচ্ছে এদেশের মানুষের বুকের উপর থেকে পাথর সরে গেছে। হাজার হাজার কোটি টাকা পাচার করে এ দেশকে পঙ্গু করেছে আওয়ামী লীগ সরকার। তিনি আজ সোমবার দুপুর ১২ টায় বগুড়া সদর উপজেলার সাবগ্রাম ইউনিয়নের চক আকাশ তারা গ্রামে আমরা বিএনপি পরিবারের প্রতিনিধি দলের পক্ষ থেকে ছাত্র জনতার আন্দোলনে নিহতদের পরিবারের সদস্য সাথে দেখা করে এসব কথা বলেন। 

আমরা বিএনপি পরিবারের প্রধান পৃষ্ঠপোষক তারেক রহমানের নির্দেশনায় বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহিদ রিকশাচালক কমর উদ্দিন খান বাঙ্গি শহিদ ছাত্র শাকিল হাসান মানিক ও গাবতলী পৌর শ্রমিক দলের সিরিয়ার সহ-সভাপতি শহিদ জিল্লুর রহমানের পরিবারের সদস্যদের সাথে সাক্ষাৎকালে বিশেষ অতিথি ছিলেন বিএনপি'র কোষাধ্যক্ষ রশিদুজ্জামান মিল্লাত, আমরা বিএনপি পরিবারের উপদেষ্টা ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল, সংগঠনের আহ্বায়ক আতিকুর রহমান রুমন, বগুড়া জেলা বিএনপি'র সভাপতি রেজাউল করিম বাদশা, সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু,এ কে এম তৈয়ব জাকির,  জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শহীদ উন নবী সালাম, জাহিদুল ইসলাম হেলাল, জেলা বিএনপি'র কোষাধ্যক্ষ শাহাদাত হোসেন, গাবতলী পৌরসভার মেয়র সাইফুল ইসলাম,  শ্রমিক নেতা আব্দুল ওয়াদুদ, মৎস্যজীবিদল নেতা মইনুল হক বকুল, কাউন্সিলর রুস্তম আলী, সাবগ্রাম ইউপি চেয়ারম্যান আবু সালে নয়ন, সৈয়দ আমিনুল হক দেওয়ান সজল প্রমূখ। 

রুহুল কবির রিজভী আরো বলেন এদেশের মানুষ শান্তি ফিরে পেয়েছে। ভারতের দালালেরা যেন আর এদেশের ক্ষমতায় আসতে না পারে এজন্য সকলকে সজাগ থাকতে হবে।

তিনি বলেন আমাদের সংগ্রাম এখনো শেষ হয়নি যতদিন পর্যন্ত না এদেশ থেকে স্বৈরাচার হাসিনা সরকারের দোসরদের বিচারক সম্পূর্ণ না করা যাবে। বিএনপি'র প্রায় সাড়ে ৪০০ নেতাকর্মী এদেশের ছাত্র-জনতার আন্দোলনে প্রাণ দিয়েছে। 

ছাত্র জনতার আন্দোলনে শরিক হয়ে এদেশের মানুষ স্বৈরাচার কে ঘটিয়েছে। আর কোন স্বৈরাচারকে ক্ষমতায় দেখতে চায় না। পরে আমরা বিএনপি পরিবার এর পক্ষ থেকে ফরিদ পরিবারের সদস্যদের হাতে আর্থিক অনুদান দেওয়া হয়। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS