ভিডিও

সুসংবাদ দিল আবহাওয়া অফিস

প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৪, ১০:৩২ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২০, ২০২৪, ১১:৩৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

দেশের সাত বিভাগের ওপর দিয়ে বয়ে যাচ্ছে তাপপ্রবাহ। এ অবস্থার মধ্যে এক পশলা বৃষ্টির আশায় রয়েছেন গরমে হাপিয়ে ওঠা জনজীবন। তবে আবহাওয়া অধিদপ্তর বলছে, আগামী সপ্তাহে দেখা মিলতে পারে বৃষ্টির। আশা করা হচ্ছে— এর প্রভাবে চলমান তাপপ্রবাহ প্রশমিত হয়ে জনজীবনে স্বস্তি নামবে।

বৃহস্পতিবার রাতে দেওয়া পূর্বাভাসে এসব কথা জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

পূর্বাভাসে বলা হয়েছে- রাঙ্গামাটি, ফেনী ও ব্রাহ্মণবাড়িয়া জেলাসহ রংপুর, রাজশাহী, ময়মনসিংহ, ঢাকা, খুলনা, বরিশাল ও সিলেট বিভাগের ওপর দিয়ে মৃদু তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা আগামী তিন দিন অব্যাহত থাকতে পারে। আগামী সপ্তাহেই বৃষ্টিপাতের প্রবণতা ফের বাড়তে পারে।

কেমন থাকবে আজকের দিনের আবহাওয়া
বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় চট্টগ্রাম ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং রংপুর, রাজশাহী, ময়মনসিংহ, ঢাকা, খুলনা ও বরিশাল বিভাগের দু-এক জায়গায় দমকা হাওয়াসহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও ভারি বৃষ্টিপাত হতে পারে। এ সময় সারা দেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়লেও রাতে তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS