ভিডিও

মানুষের মত প্রকাশের স্বাধীনতা প্রতিষ্ঠা করতে হবে : তারেক রহমান

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৪, ০৭:৩২ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২৪, ০৮:০৮ রাত
আমাদেরকে ফলো করুন

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বলেছেন, বাংলাদেশ প্রচুর সম্ভাবনার দেশ, এখানে লুকিয়ে আছে অফুরন্ত সম্পদ, সেই সম্পদ কাজে লাগিয়ে কর্মসংস্থান সৃষ্টি করে বেকার সমস্যার সমাধান করে দেশকে সামনের দিকে এগিয়ে নিতে হবে।

শনিবার (২১ সেপ্টেম্বর) বিকালে এনায়েতপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয় মাঠে বৈষম্য বিরোধী ছাত্র গণআন্দোলনে শহীদদের স্মরণে আয়েজিত সভায় ভার্চুয়ালে মাধ্যমে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তারেক রহমান আরো বলেন, কোন অবস্থাতেই বৈষম্যবিরোধী ছাত্র গণআন্দোলনে বীর শহীদদের রক্ত বৃথা যেতে দেওয়া হবে না, মানুষের মত প্রকাশের স্বাধীনতা, ভোটের অধিকার নিশ্চিত ও মৌলিক অধিকার প্রতিষ্ঠা করতে হবে।

নেতাকর্মীদের ধৈর্য ধারণের আহবান জানিয়ে তিনি বলেন, সকলকে ঐক্যবদ্ধ হয়ে জনগণের পাশে থাকতে হবে।


যাতে জনগণ আমাদের প্রতি আস্থা রাখতে পারে। কোন অবস্থায় আইন হাতে তুলে নেওয়া যাবে না, কেউ আইন হাতে তুলে নিলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

জেলার বেলকুচি ও চৌহালী উপজেলা এবং এনায়েতপুর থানা বিএনপির যৌথ উদ্যোগে আয়োজিত এ সভায় বিএনপি কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক আমিরুল ইসলাম খান আলীম সভাপতিত্ব করেন।  

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS