ভিডিও

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে পিটিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ১

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৪, ০১:১১ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২৪, ০১:১২ দুপুর
আমাদেরকে ফলো করুন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) সাবেক শিক্ষার্থী শামীম মোল্লাকে পিটিয়ে হত্যার ঘটনায় এজাহারভুক্ত আসামি মাহমুদুল হাসান রায়হানকে গ্রেপ্তার করেছে আশুলিয়া থানা পুলিশ। আজ রোববার (২২ সেপ্টেম্বর) সকালে গাজীপুরের জয়দেবপুর থানা পুলিশ হোতাপাড়া এলাকায় ফুফুর বাড়ি থেকে ওই শিক্ষার্থীকে গ্রেপ্তার করে। মাহমুদুল হাসান রায়হান গাজীপুরের দক্ষিণ সালনা এলাকার বাসিন্দা। তিনি জাহাঙ্গীনগর বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ৫০তম ব্যাচের শিক্ষার্থী ও শেখ রাসেল হলে থাকতেন।

ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার শাহীনুর কবির বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওই শিক্ষার্থীকে গাজীপুরে তার ফুফুর বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। সে শামীম হত্যার ঘটনায় এজাহারভুক্ত আসামি। তাকে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ হবে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

জাবিতে শামীম হত্যার ঘটনায় ১ সেপ্টেম্বর রাতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ডিপুটি রেজিস্টার (নিরাপত্তা) সুদীপ্ত শাহিন বাদী হয়ে আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় ৮ জন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর নাম উল্লেখ করে ২০-২৫ জনকে আসামি করা হয়েছে। মূলত এরপর থেকেই এজাহারভুক্ত আসামিরা পলাতক রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS