ভিডিও

সাবেক ক্রিকেটার দুর্জয় ও তার স্ত্রীর ব্যাংক হিসাব তলব  

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ০৮:২৪ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ০৮:২৪ রাত
আমাদেরকে ফলো করুন

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও মানিকগঞ্জ-১ আসনের সাবেক সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয় ও তার স্ত্রী ফারহানা রহমানের ব্যাংক হিসাব তলব করা হয়েছে।

একই সঙ্গে ব্যাংকগুলোর কাছ থেকে দুর্জয়ের একক বা যৌথ নামে অথবা তার মালিকানাধীন প্রতিষ্ঠানের ব্যাংক হিসাবের যাবতীয় তথ্য চাওয়া হয়েছে। আগামী ৩ অক্টোবরের মধ্যে এসব তথ্য দুদকের কাছে পাঠাতে নির্দেশনা দিয়েছে দুদক।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) একাধিক ব্যাংক কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন। ব্যাংকগুলোতে পাঠানো দুদকের চিঠিতে দুর্জয় ও তার স্ত্রী নাম ও ঠিকানা, জাতীয় পরিচয়পত্র ও পাসপোর্টের নম্বর দেওয়া হয়েছে।

এতে বলা হয়েছে, অভিযোগ অনুসন্ধানের জন্য তাদের একক বা যৌথ নামে অথবা তার মালিকানাধীন প্রতিষ্ঠান চেজ ট্রেডিং লিমিটেড ও চেজ পাওয়ার লিমিটেডের তথ্য জানা প্রয়োজন। চিঠিতে সব ধরনের চলতি হিসাব, সঞ্চয়ী হিসাব, এফডিআর, মেয়াদি আমানত, লকার, সঞ্চয়পত্র, ঋণ হিসাব, ডিপিএস (চলমান, বন্ধ ও সুপ্ত অবস্থায়) বা অন্য কোনো প্রকার হিসাব পরিচালিত হয়ে থাকলে সেসবের পূর্ণাঙ্গ লেনদেনের বিবরণীসহ দাখিল করা সংশ্লিষ্ট অন্য তথ্যাদি ও রেকর্ডপত্রের সত্যায়িত ছায়ালিপি আগামী ৩ অক্টোবরের মধ্যে পাঠাতে বলা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS