ভিডিও

বিটিএস সদস্যকে বিয়ে করতে ঘর ছাড়া ৩ কিশোরী উদ্ধার

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৯, ২০২৪, ১২:৪১ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ০৯, ২০২৪, ০৫:২১ বিকাল
আমাদেরকে ফলো করুন

দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় গানের ব্যান্ড বিটিএসের সদস্যদের বিয়ে করতে ঘরছাড়া হয় রাজধানীর মেরাদিয়ার তিন কিশোরী। ১০ দিনের প্রচেষ্টার পর অবশেষে তাদের উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) রাত পৌনে ১০টায় তাদের টঙ্গী পশ্চিম থানা এলাকা থেকে উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন খিলগাঁও জোন সহকারী পুলিশ কমিশনার আব্দুল্লাহ আল মামুন।

জানা গেছে, রাজধানীর মেরাদিয়ার ওই ৩ কিশোরী বাসা থেকে পালানোর ৩ দিন আগে সিদ্ধান্ত নেয়, নিজেরা গার্মেন্টসে চাকরি করে টাকা জমাবে। সেই টাকা দিয়ে কোরিয়া গিয়ে বিটিএস সদস্যদের বিয়ে করবে। তাদের কাছ থেকে বিটিএস সাদৃশ্য বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

এর আগে ২৯ জানুয়ারি দুপুরে তারা ঘর ছেড়ে চলে যায়। এরপর খিলগাঁও থানায় সাধারণ ডায়েরি করে নিখোঁজ হওয়া ৩ কিশোরীর পরিবার। তাদের মধ্যে একজন একটি চিঠি লিখে যায়। তাতে সে জানায়, মা-বাবার অবহেলায় বিটিএসের সদস্য জাংকুককে বিয়ে করতে বদ্ধপরিকর।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন বলেন, ‘গোয়েন্দা কার্যক্রমের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে গাজীপুরের টঙ্গী এলাকার একটি বাসা থেকে তাদের উদ্ধার করা হয়। এতে কাউকে আটক করা যায়নি। এ বিষয়ে শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সংবাদ সম্মেলনের মাধ্যমে আরও বিস্তারিত জানানো হবে।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS