ভিডিও

বিএনপিকে নিষিদ্ধের চিন্তা আ’লীগ দলীয়ভাবে করেনি : ওবায়দুল কাদের

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ১০:১৪ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৬, ২০২৪, ১২:১৪ রাত
আমাদেরকে ফলো করুন

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপিকে সন্ত্রাসী দল হিসেবে অনেকেই চিহ্নিত করেছে। তবে তাদের নিষিদ্ধ করার চিন্তা এখনও দলীয়ভাবে আওয়ামী লীগ করেনি। এখানে আদালতের বিষয় আছে। আইন-আদালত তো মানতে হবে।

আজ বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের এসব কথা বলেন। তিনি বলেন, বিএনপি সন্ত্রাসী দল-এটা কানাডার ফেডারেল আদালতই রায় দিয়েছেন। যুক্তরাষ্ট্রে তারেক জিয়ার প্রবেশ নিষিদ্ধ। আমেরিকার হোমল্যান্ড সিকিউরিটি এই নিষেধাজ্ঞা দিয়েছে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের জামিন প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আদালত স্বাধীনভাবে কাজ করছেন। আদালত জামিন দিয়েছেন। কাউকে জামিন দেওয়ার অর্থ এই নয়-তিনি অপরাধ থেকে সম্পূর্ণ মুক্ত। মামলা আছে, মামলা চলবে। বিএনপির অগ্নিসন্ত্রাসের যে চিত্র, তাতে তারা শাস্তির বাইরে যেতে পারে না।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS