ভিডিও

দুর্বৃত্তায়নের রাজনীতির জন্য দেশের অর্থনীতি ধ্বংস হচ্ছে : মঈন খান

প্রকাশিত: মার্চ ০৫, ২০২৪, ০২:০৬ দুপুর
আপডেট: মার্চ ০৫, ২০২৪, ০৬:২৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান বলেছেন, প্রতিহিংসার রাজনীতি থেকে সরে এসে শান্তিপূর্ণ সহাবস্থান ছাড়া সরকারের আর কোনো পথ খোলা নেই। দেশ থেকে সমস্ত সম্পদ বিদেশে পাচার করা রাজনীতির উদ্দেশ্য হতে পারে না। দুর্বৃত্তায়নের রাজনীতির জন্য দেশের অর্থনীতি ধ্বংস হয়ে যাচ্ছে।

আজ মঙ্গলবার (৫ মার্চ) সকালে সদ্য কারামুক্ত ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হকের সাথে সাক্ষাৎ শেষে এসব কথা বলেন তিনি।

মঈন খান বলেন,দেশ ডামি সোনার বাংলায় পরিণত হয়েছে। মুখে সোনার বাংলার কথা বলে, সরকার দেশকে পিতলের বাংলায় পরিণত করেছে। এসময় আওয়ামী লীগকে ক্ষমতা ছেড়ে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন দেয়ার আহ্বান জানান তিনি।

দেশে মানুষের কথা বলার অধিকার নেই উল্লেখ করে তিনি বলেন, সব শ্রেণী-পেশার মানুষেরাই কথা বলার স্বাধীনতা চায়। এই পরিস্থিতিতে সমাজ, অর্থনীতি সব ধ্বংস হয়ে গেছে। মেগা প্রজেক্টের নামে মেগা দুর্নীতি হচ্ছে।

তিনি আরও বলেন, বিদ্যুৎ, গ্যাসসহ সবকিছুর দাম একতরফাভাবে বাড়িয়ে যাচ্ছে সরকার। হাজার হাজার কোটি টাকার নোট ছাপিয়ে দেশের বাজারে ছেড়ে দেয়া হয়েছে। সরকার যদি ভেবে থাকে ক্ষমতা দিয়ে সব অর্জন করেছে এটি তাদের ভুল ধারণা। ক্ষমতা সবসময় ধরে রাখা যায় না। জাতীয় সংসদকে একটি নাট্যশালায় পরিণত করা হয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS