ভিডিও

হাইকোর্টের সহিংসতার মামলায় ৫ আইনজীবী গ্রেফতার

প্রকাশিত: মার্চ ০৯, ২০২৪, ০২:৪৭ দুপুর
আপডেট: মার্চ ০৯, ২০২৪, ০২:৪৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

হাইকোর্টে নির্বাচনকেন্দ্রিক সহিংসতার ঘটনায় শাহবাগ থানায় মামলা হয়। এই মামলার এজহারভুক্ত পাঁচ আইনজীবীকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। 

তারা হলো এজাহারভুক্ত আসামি এড. কাজী বশির আহমেদ, এড. তুষার, এড. তরিকুল, এড.  সুমন ও ৬ এড. উসমান। আজ শনিবার (৯ মার্চ) দুপুর ১২টার দিকে রাজধানীর মিন্টো রোড ডিবি’র কার্যালয় ডিএমপি’র অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর-রশীদ এ তথ্য জানিয়েছেন।

হারুন-অর-রশীদ বলেন, যে যত বড়ই শক্তিশালী হোক না কেন, কেউ আইনের উর্দ্ধে নয়। শাহবাগ থানায় মামলা হওয়ার পরে ডিবি পুলিশ ছায়াতদন্ত শুরু করে। পরে রাজধানীর বনানীসহ বিভিন্ন জায়গা থেকে পাঁচ আইনজীবীকে গ্রেপ্তার করা হয়েছে। তারা সুপ্রিম কোর্ট এলাকায় মারামারির ঘটনা ঘটায়, মানুষের ওপর হামলা করে। মারামারির ঘটনায় মামলা হয়েছে। এরপর শুক্রবার রাতে রাজধানীর বনানীসহ বিভিন্ন এলাকা থেকে সুপ্রিম কোর্টের পাঁচ আইনজীবীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তিনি আরও বলেন, মারামারির ঘটনায় জড়িতরা কে কোন দল করেন, সেটা বিবেচ্য বিষয় নয়। যারা অপরাধ করেছে, যাদের নামে মামলা হয়েছে, তাদের সবাইকে আইনের আওতায় নিয়ে আসা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS