ভিডিও

সুইজারল্যান্ড গেলেন স্পিকার ড. শিরিন শারমিন

প্রকাশিত: মার্চ ২১, ২০২৪, ১১:১৫ দুপুর
আপডেট: মার্চ ২১, ২০২৪, ১২:৩৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

আগামী ২৩ থেকে ২৭ মার্চ সুইজারল্যান্ডের জেনেভায় অনুষ্ঠেয় ১৪৮তম ইন্টার-পার্লামেন্টারি ইউনিয়ন (আইপিইউ) অ্যাসেম্বলিতে যোগ দিতে সুইজারল্যান্ডের উদ্দেশে রওনা দিয়েছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। তার সঙ্গে জাতীয় সংসদের একটি প্রতিনিধি দলও সম্মেলনে অংশ নেবে। 

বুধবার (২০ মার্চ) দিবাগত রাত ৩টার দিকে তিনি এবং তার সফরসঙ্গীরা ঢাকার হযরত শাহজালাল বিমানবন্দর ত্যাগ করেন। প্রতিনিধি দলের সদস্যরা হলেন, জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী ও সংসদ সদস্য শফিকুল ইসলাম, মাহবুব উর রহমান, শাহাদারা মান্নান, নীলুফার আনজুম, এইচএম বদিউজ্জামান, মো. মুজিবুল হক ও আখতারুজ্জামান।

এছাড়া তাদের সঙ্গে রয়েছেন, সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব কেএম আব্দুস সালাম, অতিরিক্ত সচিব এমএ কামাল বিল্লাহ, যুগ্ম সচিব এনামুল হক, যুগ্ম সচিব মো. নাজমুল হক, উপ-সচিব মো. ওয়ারেস হোসেন এবং উপ-সচিব মো. জসিম উদ্দিন। স্পিকারের স্বামী সৈয়দ ইশতিয়াক হোসাইনও নিজ খরচে এই সফরে তার সঙ্গে রয়েছেন। সফর শেষে ২৯ মার্চ তাদের দেশে ফেরার কথা রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS