ভিডিও

ছাদ চুয়ে পড়ল পানি, এজলাস ছাড়লেন প্রধান বিচারপতিসহ পাঁচ বিচারক

প্রকাশিত: মার্চ ২১, ২০২৪, ১২:৩৬ দুপুর
আপডেট: মার্চ ২১, ২০২৪, ০৯:০১ রাত
আমাদেরকে ফলো করুন

দেশের সব্বোর্চ আদালত সুপ্রিম কোর্টের আপিল বিভাগে বিচারকাজ পরিচালনার সময় ছাদ থেকে বিচারকদের আসনে পানি পড়ার ঘটনায় প্রধান বিচারপতিসহ পাঁচ বিচারপতি এজলাস ছেড়ে খাস কামরায় চলে যান। এতে ১৮ মিনিটের জন্য বন্ধ হয়ে যায় বিচার কার্যক্রম। আজ বৃহস্পতিবার (২১ মার্চ) সকাল পৌনে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

এরপর রেজিস্ট্রার জেনারেলসহ সুপ্রিম কোর্ট প্রশাসনের কর্মকর্তারা ছুটে যান সেখানে। তড়িৎ গতিতে ঝুঁকিপূর্ণ জায়গা থেকে সরিয়ে ফেলা হয় বিচারকদের আসন। ১৮ মিনিট পর সকাল ১০টা ২ মিনিটে পুনরায় শুরু হয় বিচারকাজ। সকালে বিচারকাজের শুরু থেকেই বিচারকদের ডানপাশে বসা বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিমের আসনে ছাদ থেকে ফোঁটায় ফোঁটায় পানি পড়ছিল। তিনি বিষয়টি তার বেঞ্চ অফিসারকে জানান। এক পর্যায়ে পানির পড়ার ঘটনা প্রধান বিচারপতি ওবায়দুল হাসানের নজরে আসে। পরে ৯টা ৪৪ মিনিটে প্রধান বিচারপতিসহ পাঁচ বিচারপতি এজলাস ছেড়ে খাস কামরায় চলে যান।

দ্বিতীয় দফায় বিচারকাজ শুরু হওয়ার পর অ্যাটর্নি জেনারেল এএম আমিন উদ্দিন প্রধান বিচারপতির দৃষ্টি আকর্ষণ করেন। এতে সহমত পোষণ করে প্রধান বিচারপতি ওবায়দুল হাসান বলেন, ছাদের অবস্থা ঝুঁকিপূর্ণ, আজকে থেকে ইঞ্জিনিয়াররা কাজ শুরু করবে। এর আগেও আপিল বিভাগের এজলাস কক্ষে ছাদ থেকে পানি, পলেস্তর খসে পড়ার ঘটনা ঘটে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS