ভিডিও

বিদ্যুৎ বিভ্রাটে বন্ধ মেট্রোরেল চলাচল, ১ ঘণ্টা পর স্বাভাবিক

প্রকাশিত: মার্চ ৩১, ২০২৪, ১০:২৫ দুপুর
আপডেট: মার্চ ৩১, ২০২৪, ১২:৪২ দুপুর
আমাদেরকে ফলো করুন

বৈদ্যুতিক ত্রুটির কারণে ১ ঘন্টা বন্ধ থাকার পর মেট্রোরেল চলাচল স্বাভাবিক হয়েছে। রোববার (৩১ মার্চ) সকাল পৌনে ৯টার দিকে পরিস্থিতি স্বাভাবিক হয়। এর আগে রোববার (৩১ মার্চ) সকাল পৌনে ৮টার দিকে এ সমস্যার ফলে রেল চলাচল বন্ধ হয়ে যায়।

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল) সূত্রে জানা গেছে, সকাল ৭টার কিছু আগে হঠাৎ তীব্র বেগে দমকা হাওয়াসহ বৃষ্টি শুরু হলে বাতাসে উড়ে এসে মেট্রোরেলের তারে একটি ফয়েল পেপার আটকে যায়। আর এর কারণেই বন্ধ করা হয় মেট্রোরেল। পরে তার থেকে ফয়েল পেপার সরিয়ে আবার মেট্রো চলাচল স্বাভাবিক হয়।

এদিকে, সপ্তাহের প্রথম দিন হওয়ায় মেট্রো স্টেশনগুলোয় প্রচণ্ড ভিড় দেখা যায়। এরমধ্যেই, হঠাৎ এমন সমস্যায় চরম ভোগান্তিতে পড়েছে অপেক্ষমাণ যাত্রীরা। রেল চলাচল স্বাভাবিক হবার পর, অনেককেই ভিড় ঠেলে রেলে চড়তে দেখা গেছে।

মেট্রোরেল প্রতিদিন উত্তরা উত্তর প্রান্ত থেকে সকাল ৭টা ১০ মিনিটে প্রথম মতিঝিলের উদ্দেশে ছেড়ে আসে। অন্যদিকে মতিঝিল প্রান্ত থেকে প্রথম ট্রেন ছাড়ে সকাল ৭টা ৩০ মিনিটে।

এদিকে, গত ২৭ মার্চ থেকে মেট্রো চলাচলের সময় এক ঘণ্টা বাড়িয়েছে কর্তৃপক্ষ। আগে যেখানে মতিঝিল প্রান্ত থেকে সর্বশেষ ট্রেনটি ৮টা ৪০ মিনিটে ছেড়ে যেত সেখানে ওই দিন থেকে সর্বশেষ ট্রেন ছাড়ছে রাত ৯টা ৪০ মিনিটে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS