ভিডিও

বান্দরবানে অপহৃত সোনালী ব্যাংকের ম্যানেজার উদ্ধার

প্রকাশিত: এপ্রিল ০৪, ২০২৪, ০৮:১৬ রাত
আপডেট: এপ্রিল ০৫, ২০২৪, ১২:০০ রাত
আমাদেরকে ফলো করুন

বান্দরবানে সোনালী ব্যাংকের অপহৃত ম্যানেজার নেজাম উদ্দিনকে উদ্ধার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (৪ এপ্রিল) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছে রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. দিদারুল আলম। তিনি বলেন, উদ্ধারের পর নেজাম উদ্দিন আমাদের হেফাজতে রয়েছেন। 

এই বিষয়ে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, নেজাম উদ্দিনকে আজ সন্ধ্যা সোয়া সাতটার দিকে উদ্ধার করা হয়েছে। র‌্যাব বিভিন্ন প্রক্রিয়া কেএনএফের সঙ্গে মধ্যস্থতা করে তাঁকে উদ্ধার করে। এখন তাঁকে বান্দরবানে স্থানীয় র‌্যাব ক্যাম্পে নিয়ে যাওয়া হচ্ছে।

গত মঙ্গলবার (২ এপ্রিল) রাত ৮টার দিকে তারাবির নামাজ চলাকালে পাহাড়ি সন্ত্রাসীদের একটি সশস্ত্র গ্রুপ রুমা উপজেলার সোনালী ব্যাংক শাখায় হানা দেয়। এ সময় ব্যাংকের নিরাপত্তায় নিয়োজিত পুলিশ ও আনসার সদস্যদের ১৪টি অস্ত্র লুট করে ব্যাংকের ম্যানেজার নিজাম উদ্দিনকে মসজিদ থেকে অপহরণ করে নিয়ে যায় সন্ত্রাসীরা। 

বৃহস্পতিবার রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানান, অপহৃত ম্যানেজারকে ছাড়াতে ১৫ থেকে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে পাহাড়ি সন্ত্রাসী সংগঠন কুকি-চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ)।


তিনি বলেন, এরই মধ্যে র‌্যাব-১৫ থেকে বান্দরবান ক্যাম্পে জনবল বাড়ানো হয়েছে। পাশাপাশি পাহাড়ে অভিযানে র‌্যাব সদরদপ্তর থেকে দক্ষ র‌্যাব সদস্যদের বান্দরবান পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS