ভিডিও

ছাত্রলীগ যা করছে পুলিশও তাই করছে : রিজভী

প্রকাশিত: এপ্রিল ২৯, ২০২৪, ০২:৪০ দুপুর
আপডেট: এপ্রিল ২৯, ২০২৪, ০৪:৫০ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, যুবলীগ, ছাত্রলীগ যা করছে পুলিশও তাই করছে। সেভাবেই পুলিশকে গড়ে তুলেছে শেখ হাসিনা সরকার। 

সোমবার (২৯ এপ্রিল) সকালে রাজধানীর খিলগাঁও এলাকায় সাধারণ মানুষের মধ্যে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ শেষে এ সব কথা বলেন তিনি।

তিনি বলেন, পুলিশের সহায়তায় ২৮ অক্টোবরের ঘটনা ঘটিয়েছে আওয়ামী লীগ। পুলিশকে সত্যের পক্ষে এবং মিথ্যার বিরুদ্ধে দাঁড়ানোর আহ্বান জানান রিজভী।

রিজভী বলেন, প্রধানমন্ত্রী বেনজীর আহমেদ, আসাদুজ্জামানদের ব্যবহার করেছেন ক্ষমতা আঁকড়ে রাখতে। বেনজীরের মতো অবস্থা সাবেক পুলিশ কমিশনার আসাদুজ্জামানেরও হতে পারে।

উন্নয়নের নামে সরকার গোটা দেশকে বিষাক্ত গ্যাস চেম্বারে পরিণত করেছে উল্লেখ করে তিনি বলেন, সরকার গোটা দেশের মানুষকে মৃত্যুর দিকে ঠেলে দিতে চায়। তীব্র দাবদাহে স্কুল শিক্ষার্থীসহ ১৭ জন মারা গেছে।

তিনি বলেন, এ সময়ে বিএনপি এসে পাশে দাঁড়িয়েছে জনগণের। বিএনপি তীব্র গরমে সাধারণ মানুষের জন্য বিশুদ্ধ পানির ব্যবস্থা করেছে। কিন্তু এ দেশে নাকি অনেক উন্নয়ন হয়েছে। কিন্তু এই দাবদাহে মানুষের জন্য ক্ষমতাসীনরা কী করেছে?

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS