ভিডিও

গরমে ঢামেক কর্মচারীর মৃত্যু

গরমে ঢামেক কর্মচারীর মৃত্যু

প্রকাশিত: মে ০১, ২০২৪, ০৪:৪৩ দুপুর
আপডেট: মে ০১, ২০২৪, ০৪:৪৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

হঠাৎ অসুস্থ হয়ে মো. হানিফ মিয়া (৪০) নামে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের এক কর্মচারী মারা গেছেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অতিরিক্ত গরমের কারণে তার মৃত্যু হয়েছে।
বুধবার (০১ মে) দুপুর ১টার দিকে অচেতন অবস্থায় দ্রুত তাকে ঢামেক হাসপাতলের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
মৃত ব্যক্তির সহকর্মী ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের (সর্দার) মো. সহিদ মিয়া বলেন , হানিফ মিয়া হাসপাতালের পুরোনো ভবনের তৃতীয় তলায় (কেবিন ব্লকে) কর্মরত ছিলেন। মঙ্গলবার দিনগত রাতে ডিউটি শেষে বুধবার সকালের দিকে বাসায় ফিরে যান। বাসায় গিয়ে গোসলও করেন। দুপুরের দিকে অতিরিক্ত গরমে হঠাৎ অসুস্থবোধ করলে দ্রুত তাকে ঢামেক হাসপাতালে নেওয়া হয়। পরে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
হানিফ মিয়া মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার পুরান গাউদ্দিয়া গ্রামের নুরুল হক হাজির ছেলে। বর্তমানে রাজধানীর রায়েরবাগ এলাকায় ভাড়া থাকতেন। তার স্ত্রী, এক মেয়ে ও দুই ছেলে রয়েছে।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।
তিনি বলেন, আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি অতিরিক্ত গরমের কারণে তার মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS