ভিডিও

সারাদেশে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ নিহত ১০

প্রকাশিত: মে ০৬, ২০২৪, ১১:৩০ রাত
আপডেট: মে ০৭, ২০২৪, ১০:৪৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

করতোয়া ডেস্ক : সারাদেশে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে ১০ জন নিহত হয়েছে।  প্রতিনিধিদের পাঠানো খবর।
চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জে বালুবাহী পিকআপ ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলে নিহত হয়েছেন। আজ সোমবার (৬ মে) দুপুরে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের বাকিলার গোগরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এই ঘটনায় আহত তিন জনকে চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহতরা হলেন- হাজীগঞ্জ উপজেলার পয়ালজোস গ্রামের মোল্লা বাড়ির গরু ব্যবসায়ী আবু তাহের (৫৫) ও তার ছেলে মামুন হোসেন (২৫)। বাকিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিলন জানান, তারা পাঁচ জন চাঁদপুর সদরের সফরমালী বাজারে গরু কিনতে যাচ্ছিলেন।

পথে চাঁদপুরগামী বালুবাহী পিকআপের সঙ্গে সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে বাবা-ছেলে মারা যান। বাকিদের মুমূর্ষু অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে। হাজীগঞ্জ থানার ওসি আব্দুর রশিদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পিকআপ জব্দ করা হয়েছে। লাশ উদ্ধার করেছে পুলিশ।

ঢাকা : ঢাকার যাত্রাবাড়ীর মাতুয়াইলে বাসের সঙ্গে পিক-আপ ভ্যানের সংঘর্ষে দুইজনের মৃত্যু হয়েছে। যাত্রাবাড়ী থানার এসআই আবু সায়েম জানান, রোববার রাত পৌনে ২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মাতুয়াইল ইউটার্নে এ দুর্ঘটনা ঘটে। একটি পিক-আপ ভ্যান ইউটার্ন নেওয়ার সময় তুহিন পরিবহনের একটি বাসের সঙ্গে সংঘর্ষ হয়। তাতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এসআই সায়েম বলেন, “ঘটনাস্থলে গিয়ে পুলিশ বাসের যাত্রীদের কাউকে পায়নি।

পরে পিক-আপের চালকসহ দুজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।”ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, দুজনের মধ্যে একজনকে হাসপাতালে নেওয়ার পরপরই কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অন্যজনের মৃত্যু হয় সোমবার সকাল ৯টার দিকে। নিহতরা হলেন, ওই পিকআপের চালক বাবুল চিশতি এবং আরোহী কবির হোসেন (৫০)। তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি। চাঁপাইনবাবগঞ্জ থেকে কক্সবাজার রুটের তুহিন পরিবহনের বাসটিতে কতজন যাত্রী ছিলেন, তাও জানা যায়নি।

জামালপুর: জামালপুরের মাদারগঞ্জে কয়লা ভর্তি একটি ট্রাক উল্টে চালক সাইদুর রহমান (৪০) নিহত হয়েছেন। আজ সোমবার (৬ মে) সকাল ৬টার দিকে উপজেলার ঘুগুমারি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। জানা গেছে, কয়লা ভর্তি ট্রাকটি উপজেলার ঘুগুমারির ভাই ভাই নামে একটি ইটভাটায় যাওয়ার পথে কাঁচা রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় গাছের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে চালকের মৃত্যু হয়। এতে সঙ্গে থাকা ট্রাকের সহকারী আহত হন।

সাভার :ঢাকার সাভারে গাড়িচাপায় নাহিদ মাহমুদ (২১) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মোটরসাইকেল আরোহীর মরদেহ উদ্ধার করে সাভার হাইওয়ে থানায় আনা হয়েছে।

আজ সোমবার (৬ মে) বিকেল সাড়ে তিনটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের পুলিশ টাউনের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় মোটরসাইকেল আরোহীকে চাপা দেওয়া গাড়িটি শনাক্ত করতে পারেনি পুলিশ। নিহত নাদিম মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর থানার জামির্তা এলাকার মোহসীন আলীর ছেলে। তিনি মোটরসাইকেল যোগে ঢাকার দিকে যাচ্ছিলেন। হাইওয়ে পুলিশ জানায়, বিকেল সাড়ে তিনটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ঢাকামুখী লেন দিয়ে নাহিদ মাহমুদ যাচ্ছিলেন। তিনি মহাসড়কের পুলিশ টাউনের সামনে গেলে একটি গাড়ি তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই মারা যান তিনি।


মহাদেবপুর(নওগাঁ): নওগাঁয় যাত্রীবাহী বাসের নিচে চাপা পড়ে বাঁধন নামের ৯ বছরের এক শিশু নিহত হয়েছে। আজ সোমবার (৬ মে) দুপুরে জেলার মহাদেবপুর উপজেলার নওহাটা মোড়ে নওগাঁ-রাজশাহী মহাসড়কে দুর্ঘটনাটি ঘটে।

বাঁধন জেলার মান্দা উপজেলার গোটগাড়ী খুদিয়াডাঙ্গা গ্রামের শামীমের সন্তান। নওহাটা পুলিশ ফাঁড়ির এসআই আকবর আলী জানিয়েছেন, শামীম সপরিবারে নওহাটা মোড়ে মেসার্স কফিল উদ্দিন রাইস মিলে শ্রমিক হিসেবে কাজ করে আসছে। ঘটনার সময় বাঁধন চিপস কিনতে রাস্তা পার হওয়ার সময় রাজশাহী থেকে নওগাঁগামী যাত্রীবাহী বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই সে নিহত হয়।


চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় পাথরবাহী ট্রাকের সাথে বিপরীতগামী ভটভটির সংঘর্ষে ভটভটি চালক মোজাম্মেল হক বাবু (২৮) নিহত হয়েছে। তিনি গোমস্তাপুর সদর ইউনিয়নের দোষিমনি এলাকার মাইনুল ইসলামের ছেলে। পুলিশ জানায়, আজ সোমবার (৬ মে) সকাল ৬টার দিকে পার্বতীপুর ইউনিয়নের আড্ডা মোড় থেকে নওগাঁর সাপাহারগামী সড়কের জিনারপুর নামক স্থানে ঘটনাটি ঘটে। ঘটনার পর এলাকাবাসী বাবুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনার পর পুলিশ ট্রাকটি আটক করলেও চালক পলাতক রয়েছে।


সান্তাহার (বগুড়া): বগুড়ার আদমদীঘিতে সড়ক পারাপারের সময় তেলের লরির চাপায় ধীরেন্দ্রনাথ বর্মন (৪০) নামের এক পথচারীর মৃত্যু হয়েছে। নিহত ধীরেন্দ্রনাথ উপজেলার পুশিন্দা গ্রামের হিন্দু পাড়ার বিশ্বনাথ বর্মনের ছেলে। আজ সোমবার (৬ মে) বেলা আড়াইটায় উপজেলার মুরইল বাজার এলাকায় দুর্ঘটনাটি ঘটে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সোমবার (৬ মে) বেলা আড়াইটার দিকে বাজার থেকে বাড়ি ফিরছিলেন ধীরেন্দ্রনাথ বর্মন। এসময় বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের উপজেলার মুরইল বাজার এলাকায় সড়ক পারাপারের সময় বগুড়া থেকে নওগাঁগামী একটি তেলের লরি তাকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। অপরদিকে সড়ক দুর্ঘটনায় আহত বগুড়ার সান্তাহার কলসা আহসান উল্লাহ ইন্সটিটিউশনের প্রধান শিক্ষক আবুল কাশেম আইনুল হক (৫৭) মারা গেছেন। আজ সোমবার (৬ মে) সকাল সাড়ে ৯টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে শনিবার সন্ধ্যায় সান্তাহার হার্ভে স্কুল রোড এলাকার ঝংকার ক্লাবের সামনে একটি অটোরিকশার ধাক্কায় গুরুতর আহত হয়েছিলেন তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS