ভিডিও

সীমান্তে বিএসএফ’র রক্তপিপাসুর মাত্রা দিন দিন তীব্র হচ্ছে : রিজভী

প্রকাশিত: মে ০৮, ২০২৪, ০৩:০৮ দুপুর
আপডেট: মে ০৮, ২০২৪, ০৩:০৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

পঞ্চগড়ে তেঁতুলিয়া সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ’র গুলিতে দুই বাংলাদেশি নিহতের ঘটনায় প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে বিএনপি। আজ বুধবার (৮ মে) রাজধানীর নয়া পল্টনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, ভারত যেন এখন সরাসরি রক্তাক্ত আগ্রাসন চালাচ্ছে বাংলাদেশে। আর এটি সম্ভব হয়েছে ডামি সরকারের আত্মা বিক্রির জন্য।

রুহুল কবির রিজভী বলেন, মার্কিন যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে দুজন বাংলাদেশি নিহত হওয়ার তীব্র প্রতিবাদ জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেটির বিচার চেয়েছেন। তিনি যুক্তরাষ্ট্রের মানবাধিকার লঙ্ঘনের অভিযোগ তুলেছেন। অথচ ভারতের এই রক্তাক্ত নির্মমতার বিষয়ে তিনি নিশ্চুপ। তাদের সব কসুর তিনি মাফ করে দেন। তিনি বলেন, বাংলাদেশ-ভারত সীমান্তে বিএসএফ’র রক্তপিপাসুর মাত্রা যেন দিন দিন তীব্র হচ্ছে। আওয়ামী সরকারের একতরফা ভারত তোষণ নীতির কারণেই বিএসএফ বাংলাদেশিদের মানুষ বলে গণ্য করে না।এদিন ভোরে পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলায় তীরনইহাট ইউনিয়নের খয়খাটপাড়া সীমান্ত এলাকায় বিএসএফ’র গুলিতে দুই বাংলাদেশি নাগরিক আব্দুল জলিল ও ইয়াসিন আলী নিহত হন। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS