ভিডিও

প্রাথমিকের দ্বিতীয় ধাপের চূড়ান্ত ফল প্রকাশ  

প্রকাশিত: মে ১৫, ২০২৪, ০৮:০৪ রাত
আপডেট: মে ১৫, ২০২৪, ০৮:০৪ রাত
আমাদেরকে ফলো করুন

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগে দ্বিতীয় ধাপের চূড়ান্ত ফল প্রকাশ করা হয়েছে। এতে সহকারী শিক্ষক পদে প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছেন ৫ হাজার ৪৫৬ জন।

বুধবার (১৫ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ তথ্য কর্মকর্তা মাহবুবুর রহমান তুহিনের পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


এতে বলা হয়, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের আওতাধীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাজস্বখাতভুক্ত সহকারী শিক্ষক নিয়োগে দ্বিতীয় ধাপে রাজশাহী, খুলনা ও ময়মনসিংহ বিভাগের ২২ জেলার প্রার্থীদের চূড়ান্ত ফল প্রকাশ করা হয়েছে।

লিখিত ও মৌখিক পরীক্ষার ফলাফলের ভিত্তিতে মোট ৫ হাজার ৪৫৬ প্রার্থীকে সহকারী শিক্ষক নিয়োগের জন্য প্রাথমিকভাবে নির্বাচিত করা হয়েছে।

দ্বিতীয় ধাপের জেলাগুলো
রাজশাহী, বগুড়া, চাঁপাইনবাবগঞ্জ, নাটোর, নওগাঁ, জয়পুরহাট, সিরাজগঞ্জ, পাবনা, খুলনা, যশোর, কুষ্টিয়া, ঝিনাইদহ, নড়াইল, চুয়াডাঙ্গা, মাগুরা, বাগেরহাট, সাতক্ষীরা, মেহেরপুর, ময়মনসিংহ, জামালপুর, শেরপুর ও নেত্রকোনা।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS