ভিডিও

বিমানের আন্তর্জাতিক এভিয়েশন ইন্স্যুরেন্স ট্রেনিং সম্পন্ন

প্রকাশিত: মে ১৫, ২০২৪, ১০:০৫ রাত
আপডেট: মে ১৫, ২০২৪, ১০:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

‘সুরক্ষা ও নিরাপত্তাই আমাদের  অগ্রাধিকার’ এই স্লোগানকে সামনে রেখে রাষ্ট্রীয় পতাকাবাহী বিমান পরিবহন সংস্থা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে অনুষ্ঠিত হলো আন্তর্জাতিক এভিয়েশন ইন্স্যুরেন্স বিষয়ক ট্রেনিং সম্পন্ন করেছে।

 

 

বুধবার (১৫ মে) গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বিমান জানায়, যাত্রী পরিবহনের ক্ষেত্রে সুরক্ষা ও নিরাপত্তার বিষয়ে অধিকতর সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বিমান অর্থ পরিদপ্তরের উদ্যোগে ‘আন্তর্জাতিক এভিয়েশন ইন্স্যুরেন্স’ এর ওপর বুধবার কর্মকর্তাদের এই ট্রেনিং প্রদান করা হয়। ট্রেনিং প্রদান করেন প্রখ্যাত এভিয়েশন ইন্স্যুরেন্স ট্রেইনার ডেভিড জর্জ এবং জেমস জনস্টোন।

প্রশিক্ষণে আরও উপস্থিত ছিলেন মাহমুদুল আলম (যুগ্ম সচিব), পরিচালক কার্গো; মো. নওসাদ হোসেন (উপসচিব) চিফ ফিনান্সিয়াল অফিসার; মোহাম্মদ মমিনুল ইসলাম, পরিচালক প্রকিউরমেন্ট অ্যান্ড লজিস্টিক সাপোর্ট, এয়ার কমডোর মো. মনিরুল ইসলাম; পরিচালক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড মেটেরিয়াল ম্যানেজমেন্টসহ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ঊর্ধ্বতন কর্মকর্তারা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS