ভিডিও

এমপি আনার হত্যায় অন্যতম সন্দেহভাজন গ্রেপ্তার

প্রকাশিত: মে ২৩, ২০২৪, ০১:৪৬ দুপুর
আপডেট: মে ২৩, ২০২৪, ০৪:২২ দুপুর
আমাদেরকে ফলো করুন

সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হত্যা জড়িত অন্যতম সন্দেহভাজনকে কলকাতা থেকে গ্রেপ্তার করা হয়েছে। পশ্চিমবঙ্গের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) বৃহস্পতিবার (২৩ মে) এ তথ্য জানিয়েছে। এদিকে যে গাড়িতে করে আনারের লাশের টুকরো নিয়ে যাওয়া হয় সেই গাড়িও জব্দ করেছে সিআইডি। গত ৩০ এপ্রিল অনলাইন রেন্টালের মাধ্যমে গাড়িটি ভাড়া করে আততায়ীরা। গত ১২ মে এমপি আনোয়ারুল আজীম আনার কলকাতায় যান। এর পরের দিন ১৩ মে তাকে খুনকরা হয়। ১৪ মে ওই ভাড়া গাড়িতে করে প্রথম পর্যায়ে সংসদের দেহাংশ ফ্ল্যাট থেকে বের করা হয় একটি সুটকেসের মধ্যে নিয়ে যাওয়া হয়। 

জিজ্ঞাসাবাদে গাড়ির চালক জানিয়েছেন, ১৪ তারিখ এক মহিলা ও দুই ব্যক্তিকে সুটকেসসহ এক্সেস মলের সামনে নামেন। অন্যদিকে সিআইডি সিসিভিটি ফুটেজ দেখে জানতে পেরেছে এক্সেস মলে নামানোর আগে নজরুল তীর্থর কাছে গাড়িটি ১৫ মিনিট দাঁড়িয়ে ছিল। সেই সময় দেহাংশ কোথায় ফেলা হবে সেই নিয়েই মিটিং হয় গাড়ির মধ্যে বলে জানতে পেরেছে সিআইডি কর্মকর্তারা। এরপর তাদের এক্সেস মলের সামনে নামিয়ে দেন চালক। ফলে সিআইডি মনে করে চালক অনেক কিছুই জানে যা তিনি বলছেন না। তদন্তের স্বার্থে ওই চালককে আটক করেছে পুলিশ



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS