ভিডিও

 বগুড়া জার্নালিস্ট ফোরাম, ঢাকা এর নতুন কমিটির অভিষেক ও দায়িত্ব গ্রহণ

প্রকাশিত: জুন ০১, ২০২৪, ০৯:৪০ রাত
আপডেট: জুন ০১, ২০২৪, ০৯:৪০ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার, ঢাকা অফিস: বগুড়া জার্নালিস্ট ফোরাম, ঢাকা এর নবগঠিত কমিটি (২০২৪-২৬) অভিষেকের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেছে। গত শুক্রবার সন্ধ্যায় সংগঠনের নতুন কমিটির অভিষেক ও বিদায়ী কমিটির সংবর্ধনা অনুষ্ঠান রাজধানী ঢাকার কাওরানবাজারে বাংলাদেশ টেক্সটাইল মিলস কর্পোরেশন (বিটিএমসি) ভবনের রেইনি রূফ রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। নতুন কমিটির সভাপতি এহসান পারভেজ তুহিনের সভাপতিত্বে শুরু হয় অনুষ্ঠানের কার্যক্রম। 
প্রথমে নতুন কমিটির সকল সদস্যদের পরিচয় করিয়ে দেওয়া হয়। আর দক্ষতা ও নিষ্ঠার সাথে দীর্ঘদিন দায়িত্ব পালন করার জন্য বিদায়ী কমিটির সবাইকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এ সময় বগুড়া জার্নালিস্ট ফোরামের প্রতিষ্ঠাতা সদস্য দৈনিক করতোয়া পত্রিকার প্রধান প্রতিবেদক ও বীর মুক্তিযোদ্ধা প্রয়াত সৈয়দ আহমেদ অটলের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। 


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়ে ন্যাশনাল এগ্রিকেয়ার গ্রæপ অ্যান্ড ওয়ান ফার্মা লিমিটেডের গ্রæপ ব্যবস্থাপনা পরিচালক একেএম মোস্তাফিজুর রহমান, সিআইপি বলেন, আমি আশা করি বগুড়া জার্নালিস্ট ফোরাম, ঢাকা সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ দেশবাসীর সামনে তুলে ধরবে। বগুড়ার ইতিহাস, ঐতিহ্যের কথা দেশের মানুষের কাছে উপস্থাপন করবে বগুড়া জার্নালিস্ট ফোরাম সেই প্রত্যাশাও ব্যক্ত করেন তিনি। এই সংগঠনের পাশে থাকার আশ্বাস দেন মোস্তাফিজুর রহমান সিআইপি। বগুড়া জার্নালিস্ট ফোরামের উপদেষ্টা দৈনিক করতোয়ার সম্পাদক মোজাম্মেল হক লালু এই সংগঠন সামনে আরো সুন্দর হবে সেই কামনা করেন। 
এছাড়া অনুষ্ঠানে উপদেষ্টা মাহমুদ হাসান ও উত্তম চক্রবর্তী, আশিসুর রহমান শুভ, সাংস্কৃতিক ব্যাক্তিত্ব মনজুর রশীদ, দৈনিক করতোয়ার নির্বাহী সম্পাদক তাসলিমা হক রাকা উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন। বর্তমান সভাপতি এহসান পারভেজ তুহিন ও সাধারণ সম্পাদক হাবিব রহমান বগুড়া জার্নালিস্ট ফোরামের ৭ সদস্য বিশিষ্ট উপদেষ্টা মন্ডলীর নাম ঘোষণা করেন। পরিশেষে উপস্থিত অতিথিরা বগুড়া জার্নালিস্ট ফোরাম, ঢাকাকে সামনে এগিয়ে নিতে একতাবদ্ধ হয়ে কাজ করার প্রত্যয় জানান। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS