ভিডিও

টেকসই পুঁজিবাজার বিনির্মাণে প্রশিক্ষণ কর্মসূচি

প্রকাশিত: জুন ০৫, ২০২৪, ০৯:১০ রাত
আপডেট: জুন ০৫, ২০২৪, ০৯:১০ রাত
আমাদেরকে ফলো করুন

টেকসই পুঁজিবাজার বিনির্মাণ ও বিনিয়োগ শিক্ষা কার্যক্রমের অংশ হিসেবে বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশন (বিএমবিএ) ‘আইপিও, কিউআইও, এটিবি এবং মার্চেন্ট ব্যাংকার ও পোর্টফোলিও ম্যানেজার, রুলস -১৯৯৬’ শিরোনামের ২ দিনব্যাপী একটি প্রশিক্ষণ কর্মসূচির আয়োজন করেছে।

 

বুধবার (৫ জুন) অ্যাসোসিয়েশনের ট্রেনিং রুমে এই প্রশিক্ষণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

বিএমবিএর সভাপতি মাজেদা খাতুন অনুষ্ঠানটির উদ্বোধন ঘোষণা করেন। অনুষ্ঠানে সভাপতি ছাড়াও সেক্রেটারি জেনারেল, সহ-সভাপতি এবং অন্যান্য এক্সিকিউটিভ কমিটির সদস্যগণ উপস্থিত ছিলেন।

 

অনুষ্ঠানটি ৫ ও ৬ জুন দুই দিনব্যাপী হবে। প্রথম দিন ‘মার্চেন্ট ব্যাংকার ও পোর্টফোলিও ম্যানেজার রুলস ১৯৯৬’ এবং আইপিও’র প্রক্রিয়া ও পদ্ধতির ওপরে এবং দ্বিতীয় দিন, কিউআইও এবং এটিবি’র উপর সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের জন্য প্রশিক্ষণ প্রদান করা হবে। উক্ত অনুষ্ঠান পরিশেষে অংশগ্রহণকারীদের মাঝে সার্টিফিকেট বিতরণ করা হবে।

বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশন মনে করে এই প্রশিক্ষণের মাধ্যমে মার্চেন্ট ব্যাংক এবং পুঁজিবাজারের সঙ্গে জড়িত ব্যক্তিবর্গের দক্ষতা, ধারণা ও কৌশলের উন্নয়ন ঘটানো সম্ভব হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS