ভিডিও

হানিফ ফ্লাইওভারে এক যুবক নিহত

প্রকাশিত: জুন ০৭, ২০২৪, ০২:১৮ দুপুর
আপডেট: জুন ০৭, ২০২৪, ০৭:৫৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাজধানীর যাত্রাবাড়ীর মেয়র হানিফ ফ্লাইওভারে নাঈম ইসলাম (২১) নামে এক যুবক নিহত হয়েছেন।

শুক্রবার (৭ জুন) রাত আড়াইটার দিকে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।


নিহতের বন্ধু হৃদয় জানান, নাঈম চকবাজার এলাকায় একটি কসমেটিকের দোকানে কর্মচারী হিসেবে কাজ করত। গতরাতে আমরা দুই বন্ধু চকবাজার থেকে মেয়র হানিফ ফ্লাইওভার দিয়ে শনির আখড়ায় যাচ্ছিলাম। তখন আমি নিজেই মোটরসাইকেল চালাচ্ছিলাম, নাঈম আমার পেছনে বসা ছিল।

ফ্লাইওভারের ওপরে কলাপট্টি নামের স্থানে পেছন থেকে একটি দ্রুতগতির মোটরসাইকেল আমাদেরকে ওভারটেক করলে আমরা নিয়ন্ত্রণ হারিয়ে দুজনই বাইক থেকে ছিটকে পড়ে নিরাপত্তা বেষ্টনীর সঙ্গে ধাক্কা লেগে অচেতন হয়ে যাই। জ্ঞান ফিরে দেখি আমি ঢাকা মেডিকেল হাসপাতালে আছি। পরে জানতে পারি আমার বন্ধু নাঈম মারা গেছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS