ভিডিও

জঙ্গিদের বিষয়ে সর্বদা সতর্ক থাকার নির্দেশ আইজিপির

প্রকাশিত: জুন ১২, ২০২৪, ০৮:০৯ রাত
আপডেট: জুন ১২, ২০২৪, ০৮:০৯ রাত
আমাদেরকে ফলো করুন

পুলিশ পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করায় দেশে স্থিতিশীল অবস্থা বিরাজ করছে বলে দাবি করেছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

তিনি বলেছেন, বর্তমানে দেশে জঙ্গিবাদ নিয়ন্ত্রণে রয়েছে। তবে জঙ্গিদের বিষয়ে সর্বদা সতর্ক থাকতে হবে। সেজন্য তিনি মাঠ পর্যায়ের পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দেন। বুধবার (১২ জুন) রাজারবাগ পুলিশ লাইনসে বাংলাদেশ পুলিশ অডিটরিয়ামে পুলিশ হেডকোয়ার্টার্স কোয়ার্টারলি কনফারেন্সে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অতিরিক্ত আইজি (ক্রাইম অ্যান্ড অপারেশনস) মো. আতিকুল ইসলাম জানুয়ারি-মার্চ ২০২৪ কোয়ার্টারে দেশের সার্বিক অপরাধ চিত্র সভায় উপস্থাপন করেন।

পুলিশ মহাপরিদর্শক বলেন, দেশে স্থিতিশীল অবস্থা বিরাজ করছে। তবে পুলিশকে আত্মতুষ্টিতে ভুগলে হবে না, আরো পেশাদারিত্বের সঙ্গে দেশ ও জনগণের কল্যাণে কাজ করতে হবে।

পুলিশ প্রধান বলেন, পুলিশ নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালন করে জনগণের আস্থা অর্জন করেছে। ফলে পুলিশের প্রতি জনগণের প্রত্যাশা বেড়েছে। তিনি এ অবস্থা ধরে রাখার জন্য পুলিশ কর্মকর্তাদের নির্দেশনা প্রদান করেন।

 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS